মাঠ ফাট নয়, নোট দাবিতে সবর হয়ে টুইট অভিনেতা অনির্বাণের

অরাজক পরিস্থিতিকে তুলে ধরে জনসাধারণের যুবান হয়ে টুইট করেন টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।

বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামের নাম রাখা হল ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামানুসারে। ভারতীয় ক্রীড়া ইতিহাসে এ এক স্বর্ণোজ্জ্বল অধ্যায় বটে। কিন্তু একই সঙ্গে তাল মিলিয়ে দেশ এখন বিলগ্নীকরণের পথে, পেট্রোলের দাম আকাশ ছুঁয়েছে। সাধারণ মানুষের জীবন যাপনে নেমে এসেছে অনিশ্চয়তার ছায়া। মানুষের অর্থ মূল্যহীন হয়ে দাঁড়িয়েছে। সাধারণ মানুষের জীবনে এরকম অরাজক পরিস্থিতিকে তুলে ধরে জনসাধারণের যুবান হয়ে টুইট করেন টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।

বিধানসভা ভোট নিয়ে হাওয়া গরম পশ্চিমবঙ্গে। অভিনয় থেকে শুরু করে ক্রীড়া জগত একে একে বেছে নিচ্ছে নিজেদের পছন্দের দলীয় শিবির। সেসময় একেবারে অন্য পথে হাঁটছেন অভিনেতা অনির্বাণ। স্পষ্ট দাবি তাঁর, মাঠ ফাট দরকার নেই, সাধারণ মানুষের প্রয়োজন নোটের। সেই নোট কবে আসবে? প্রশ্ন ছুড়ে দিলেন কেন্দ্রের দিকে। এখানেই শেষ নয় কৌতুকের ছলে কেন্দ্র সরকারকে “নতুন স্বঘোষিত জনক” বলে কটাক্ষ করেছেন অভিনেতা।

কেন্দ্রের হালহকিতকে কটাক্ষ করে করা অনির্বাণের এই পোস্টে অনেকেই সহমত জানিয়েছে। কেউ মোদি সরকারকে হিটলার বলে দেগেছে, কেউ আবার বলেছে দেশের সরকার চা বিক্রেতা বলেছেন।

প্রসঙ্গত, অনির্বাণ অভিনীত “ডাকুলার স্যার” র পর পরিচালক বিরসা দাশগুপ্ত নির্দেশনার নতুন ছবি “সাইকো” তে মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে।

Comments
Loading...