সুশান্তর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার বাড়িতে আসলো দুই নতুন সদস্য, শেয়ার করলেন তাদের ভিডিও

জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’ থেকে শুরু হয়েছিল পথ চলা। তারপর থেকেই টেলি দুনিয়ায় জনপ্রিয় নাম অঙ্কিতা লোখান্ড। ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকে মৃত অভিনেতা সুসান সিংহ রাজপুতের সঙ্গে তাঁর জুটি বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। এরপর ‘ঝালাক দিকলা জা’ রিয়েলিটি শোতে প্রতিযোগী হিসেবে এসে ফের দর্শকদের মন জয় করে নেন তিনি। কঙ্গনা রাণাওয়াতের ‘মণিকর্ণিকা’য় ঝলকারী বাঈ-এর চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। সুশান্তের মৃত্যুর পর শোকাহত হয়ে পড়েন তিনি।

তবে ধীরে ধীরে নিজেকে সামলে নিয়েছেন তিনি। সম্প্রতি অন্নপ্রাশনের অনুষ্ঠান ছিল অভিনেত্রী বাড়িতে। সেখানে অঙ্কিতা লোখান্ডে ও তাঁর বাগদত্ত ভিকি জৈন পরিবারের দুই নতুন সদস্যকে নিজের হাতে খাইয়ে দিলেন অঙ্কিতা। আবির ও আবিরার অন্নপ্রাশনের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তিনি। এই ছোট্ট দুই শিশুর ছবি প্রকাশ্যে আসার সাথে সাথেই জল্পনা শুরু হয়ে যায় নেটদুনিয়ায়। তবে অঙ্কিতা জানান এই দুই শিশু তাঁর ভাইয়ের। কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অঙ্কিতা জানিয়েছিলেন তাঁর বাড়িতে আসতে চলেছে দুই নতুন সদস্য। এবার তাদেরই ছবি শেয়ার করলেন অঙ্কিতা

‘পবিত্র রিস্তা’র সেটে প্রথম আলাপ সুশান্তের সঙ্গে। তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকদের কাছে এখনো খুব পছন্দের। তবে অনস্ক্রিন থেকে অফস্ক্রিনেও তাঁদের সম্পর্ক হতে বেশি সময় লাগেনি। একসময় লিভ-ইন সম্পর্কে ছিলেন দুজনে। একে অপরকে খুবই ভালবাসতেন তাঁরা। সুশান্তের জন্য নিজের কেরিয়ার ছেড়ে দিতে রাজি ছিলেন অঙ্কিতা। এমনকি শোনা গিয়েছিল দুজনের বিয়ে ঠিক হয়ে গেছে দুই পরিবারের তরফ থেকে। কিন্তু হঠাৎই সুশান্ত ভেঙে দেয় সেই সম্পর্ক। সুশান্তের মৃত্যুর পর শোকাহত হয়ে পড়েন অভিনেত্রী। সুশান্তের মৃত্যু কেসে অভিযুক্ত রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে প্রতিবাদও তুলেছিলেন অঙ্কিতা।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

Comments
Loading...