আজকের রাশিফল ২৪ নভেম্বর, এই দুই রাশির আজ রাস্তায় অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে

মেষ – এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে যারা সাহিত্য নিয়ে চর্চা করছেন তাদের জন্য আজকের দিনটি অত্যন্ত শুভ। আপনি আজ এমন কোন ব্যক্তির শরণাপন্ন হবেন যিনি আপনাকে সাহিত্যে নতুন সাফল্যের পথ ধরিয়ে দেবে। আপনার সাহিত্যচর্চা দেখে আপনার স্বামী অথবা স্ত্রী প্রসন্ন হবেন। আপনার সন্ধ্যা আজকে রোমান্টিক হয়ে উঠবে। আপনার সন্তানরা আপনার কাজ দেখে আজকে গর্ভ অনুভব করবে। আপনার জন্য আজকে শুভ রং হল লাল।

বৃষ – ব্যবসায় চরম সাফল্য রয়েছে। লটারি টিকিট কাটতে পারেন আজকে আপনি। যদি কেউ আপনার থেকে টাকা ধার নেয় সে আজকে আপনাকে টাকা ফিরিয়ে দেবে। চাকুরী ক্ষেত্রে সুবর্ণ সুযোগ রয়েছে আপনার। নতুন চাকরির সন্ধান পেতে পারেন অথবা আপনার পদোন্নতি হবার বিশেষ সুযোগ ও সম্ভাবনাও রয়েছে। আপনার পিতা মাতা আজকে আপনাকে নিয়ে গর্ব অনুভব করবে। দিনের শুরু আপনার চিন্তার মধ্য দিয়ে কাটলো দিনের মধ্যভাগ থেকে আপনার সাফল্য প্রতিফলিত হবে। শুভ রঙ হিসেবে আজকে আপনি সাদা অথবা নীল রঙের পোশাক পরিধান করতে পারেন।

মিথুন – আপনার কর্মের প্রসারতা বৃদ্ধি পাবে। নতুন কাজের সুযোগ পাবেন। আপনি যার সঙ্গে প্রতিদ্বন্দিতায় মেতে উঠেছেন তিনি হয়তো আপনার থেকে আজকে এগিয়ে যাবে কিন্তু আপনিও কম পারদর্শী নন। আপনার জীবনে সফলতা আসবে যদি আপনি ধৈর্য ধরেন এবং সঠিক আচরণ করেন। আপনার বাড়িতে আজ বন্ধুর সমাগম হবে এবং নতুন অতিথির সঙ্গে আপনার সাক্ষাৎ হবে। প্রেমের ব্যাপারে নিশ্চিন্ত থাকুন, আপনি আপনার কোনো বন্ধুর সঙ্গে আজকে দারুন সম্পর্কে জড়িয়ে যেতে পারেন। আপনার জন্য শুভ রং হল সাদা এবং হলুদ।

কর্কট – রাস্তাঘাটে চলাফেরার ব্যাপারে সাবধান হোন, আপনি যদি আজকে ঘর পরিষ্কারের কাজে হাত দেন অথবা যারা কৃষিক্ষেত্রে কাজ করছেন অথবা যারা মৎস্যজীবী তাদের চোখ কান খোলা রেখে আজকে কাজ করা উচিত। সামান্য হলেও বিপদের আশঙ্কা রয়েছে আপনার। যারা গাড়ি ড্রাইভ করছেন তাদের ট্রাফিক সিগন্যাল অবশ্যই মেনে চলা উচিত। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি অত্যন্ত শুভ, নতুন কাজের সুযোগ পাবেন তারা আজ। আপনার স্বাস্থ্য ভালো থাকলেও আপনার স্ত্রী অথবা স্বামীর স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। বিশেষ ধ্যান দিন আপনার স্ত্রী অথবা স্বামীর প্রতি। আপনার জন্য আজকে শুভ রং হল লাল।

সিংহ – আপনি আপনার টাকার ব্যাগ আজকে সাবধানে রাখুন, যদি ভিড় গাড়িতে ওঠা নামা করেন তবে নিজের জিনিস অত্যন্ত সতর্কতার সঙ্গে সাবধানে রাখুন। আপনার খুব প্রয়োজনীয় জিনিস আছে কি আপনি খুঁজে পাবেন না, হয়তো পরে পেয়ে যাবেন কিন্তু প্রথমদিকে আপনি হয়তো ভাববেন যে তা খোয়া গেছে। আপনার কম্পিউটারে গুরুত্বপূর্ণ ফাইল সঠিক জায়গায় সেভ করুন, এত পরে আপনি সমস্যায় পড়তে পারেন। দিনের শুরু আপনার ব্যস্ততার মধ্যে দিয়ে কাটলেও সন্ধ্যের পর থেকে আপনার মধ্যে একটা হতাশা তৈরি হবে। আপনার স্ত্রী হত্যায় স্বামীর সঙ্গে আপনার সমস্যা নিয়ে আলোচনা করুন, নিশ্চিত সমাধান পাবেন। শুভ রঙ হিসেবে ধারণ করুন সাদা।

কন্যা – বিশেষ কিছু কারণে আপনার মধ্যে অস্থিরতা তৈরি হবে আজ। পুরনো স্মৃতি আপনাকে আজ পুনরায় ক্ষতবিক্ষত করবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে মনোমালিন্যের জড়িয়ে যেতে পারেন। এত দূরের কোনো আত্মীয় আপনার সাথে ঘনঘন যোগাযোগ করার চেষ্টা করবে। কর্মব্যস্ততা আজ কেমন থাকবে, নিজের স্বাস্থ্যের প্রতি ধ্যান দিন। নিয়মিত যোগাভ্যাস আপনার জন্য অত্যন্ত জরুরী। শুভ রঙ হিসেবে ধারণ করুন গোলাপি অথবা সবুজ।

তুলা – যারা বাতাসে বেদনায় কষ্ট পাচ্ছেন তাদের বেদনা আজকে বাড়তে পারে। আপনার মনে আজকে চরম মানসিক অবসাদ বাসা বাঁধবে। দিনের শুরু থেকেই আপনার মনে হবে আপনি জীবনে কিছুই করতে পারেননি। আপনার শারীরিক কষ্ট আজকে দ্বিগুণ হবে। নিজেকে সুস্থ রাখার জন্য আপনি গরম সেঁক দিতে পারেন অথবা ঈষদুষ্ণ জলে স্নান করতে পারেন। অতিরিক্ত ব্যথার ওষুধ বর্জন করুন। হালকা এক্সারসাইজ করুন। আপনি যদি যোগাভ্যাস শুরু করেন তবে আপনার মন শান্ত থাকবে এবং নানা রকম কুকর্ম থেকে আপনি নিজেকে বিরত রাখতে পারবেন। আপনার জন্য আজকে অত্যন্ত শুভ রং হল সবুজ।

বৃশ্চিক – যারা বেসরকারি ফার্মে কাজ করছেন অথবা যারা ইলেকট্রিক লাইনে আছেন এবং যারা প্রাইভেট ব্যাংকে চাকরি করছেন তাদের আজকে বিশেষ পদোন্নতির সুযোগ রয়েছে। বসের থেকে আজকে আপনি বাহবা পাবেন, আপনার সহকর্মী না আজকে আপনার কাজের প্রতি গর্ব অনুভব করবে। আপনার পিতা-মাতার স্বাস্থ্য ভালো যাবে কিন্তু আপনার স্ত্রী অথবা স্বামীর স্বাস্থ্যের প্রতি নজর দিন। আপনি কি নতুন কোনো সদস্য আসতে চলেছে। যদি আপনি এখন থেকেই ফ্যামিলি প্লানিং না করে থাকেন তবে ফ্যামিলি প্লানিং এর ব্যাপারে নজর দিন। আপনার জন্য আজকে শুভ রং হল নীল।

ধনু – আপনি আজ অযথা লড়াইয়ে জড়িয়ে যেতে পারেন। বাড়িতে মনোমালিন্য তৈরি হতে পারে, কিন্তু আপনার বন্ধুরা আজ বিশেষ ভাবে আপনাকে সাহায্য করবে। যারা দীর্ঘদিন ধরে কাজের খোঁজ করছেন তাঁরা নতুন কাজের সুযোগ পাবেন। অর্থভাগ্য আজ আপনার ভালো। যদি আপনি প্রেমজ সম্পর্কে থাকেন তবে আপনার প্রেমিক বা প্রেমিকা আপনাকে সাহস জোগাবে এবং নতুন কাজের জন্য প্রেরণা দেবে। আপনার সহনশীল মনোভাব জীবনের মোড় ঘুরিয়ে দিতে পারে। হনুমান চালিশা পাঠ করতে পারেন, বিপদ থেকে রেহাই পাবেন আপনি। শুভ রং হিসেবে কমলা রঙের পোশাক পরিধান করুন।

মকর – আপনি খুব তাড়াতাড়ি বার্ধক্যে পৌঁছাতে পারেন যদি আপনি অযথা চিন্তা ভাবনা বেশি করে করেন। আপনার দুশ্চিন্তা এবং আপনার কুচিন্তা আপনার মনে খারাপ প্রভাব ফেলবে। যদি ত্বক লাবন্যময় রাখতে চান তবে চিন্তাকে দূরে রাখুন। আপনার বাড়িতে আজকে বন্ধুর সমাগম হবে এবং রাত্রে পার্টির আয়োজন করতে পারেন। আপনার জন্য শুভ রং হল হলুদ।

কুম্ভ – আজকে আমি তুড়ি মেরে যেকোন সমস্যার সমাধান করে ফেলতে পারেন। আপনার বিশেষ বন্ধু আজকে আপনার কাছে প্রেম বিষয়ক টিপস নিতে আসতে পারে। আপনার টিপস আপনার বন্ধুকে সাহায্য করতে পারে। আপনার স্ত্রী অথবা স্বামী আপনার কাছে নতুন কোন আর্জি নিয়ে আসতে পারে। সব সমস্যা সমাধানের জন্য আজকে আপনি সেরার সেরা উপাধি পাবেন আপনার পরিবারের তরফ থেকে। ভ্রমণের বিশেষ সম্ভাবনা রয়েছে, আর্থিক যোগ শুভ। লটারি কাটতে পারেন আজকে আপনি। আপনার জন্য আজকে শুভ রং হল লাল এবং গোলাপী।

মীন – বাড়িতে আজকে আপনি বিশেষ সম্মান পাবেন। বন্ধুরা আপনার কাজের প্রশংসা করবে। পাড়াতে আপনি যাদের থেকে এখনো পর্যন্ত কোন সম্মান পাননি তারা আজকে আপনার গুনো গান গাইবে। আপনার বন্ধুর সংখ্যা আজকে বাড়বে। যদি ব্যবসা করে থাকেন তবে ব্যবসায় অগ্রগতি রয়েছে। আপনার সুন্দর বচনে কাস্টমাররা আপনার প্রতি আকৃষ্ট হবেন। দূরের কোনো আত্মীয় আপনার বাড়িতে হঠাৎ এসে উপস্থিত হতে পারে আজ। আপনি আপনার কাছে সাফল্য আনতে পারেন যদি আপনি সাদা অথবা কমলা রঙের পোশাক পরিধান করেন।

Comments
Loading...