সুশান্ত সিং রাজপুত কে ভুলে গিয়ে নিজের প্রেমিক ভিকির জন্যই কারবা চৌথ রাখলেন অঙ্কিতা লোখান্ডে!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়া চক্রবর্তী এর সাথে সাথেই আরো যে একজন মহিলার নাম উঠে এসেছিল তিনি ছিলেন অঙ্কিতা লোখান্ডে। তবে রিয়ার মত জনসাধারণ তার নাম এ খারাপ কিছু বলেনি। বরং সবাই সুশান্তের সাথে প্রেম নিয়ে অঙ্কিতার প্রশংসা করেছিল ।

অঙ্কিতা লোখান্ডে। বলিউডের ছোট পর্দার তিনি একজন জনপ্রিয় অভিনেত্রী। ‘পবিত্র রিস্তা’ সিরিয়াল দিয়েই বলিউডে পা রেখেছিলেন তিনি। এখানেই সুশান্তের সাথে দেখা হয় অঙ্কিতার। একসাথে জুটি বেঁধে কাজ করেছেন দুজনে।শুরু হয় প্রেম। বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর অঙ্কিতা ব্রেকআপ করে নেয় সুশান্তের সাথে। এরপর দুজনের সম্পর্ক আর জোড়া লাগেনি। অবসাদ এর শুরু তখন থেকেই সুশান্তের ।

এর পর সুশান্ত আর অঙ্কিতা দুজনের জীবনেই আরো প্রেম এসেছে। ব্যবসায়িক ভিকি জৈন এর সাথে ভালই প্রেম করেছেন অঙ্কিতা।এরপরই ঘটে ছন্দপতন। মৃত্যু হয় সুশান্ত এর। হঠাৎই অঙ্কিতার সব ভালোবাসা যেন সুশান্তের জন্যই প্রকাশ পেতে থাকে সেই সময়। তাঁকে সোশ্যাল মিডিয়ায় সুশান্তের বিধবা বলা হতে লাগলো। রিয়াকে দোষারোপ করলেন অঙ্কিতা। কিন্তু কেন সুশান্ত কে আগে ছেড়ে দেন তিনি তার কোনো সদুত্তর অঙ্কিতা দেননি। মৃত্যুর আগে সুশান্ত যোগাযোগ করতে ছেয়েছিলেন অঙ্কিতার সাথে। অঙ্কিতা সেখানেও উত্তর দেননি।

গতকাল ছিল করবা চৌথ। বলিউডের সমস্ত বিবাহিত সেলিব্রেটি তাদের সঙ্গীর সঙ্গে পালন করেছেন এই উৎসব। চাঁদ দেখার পরই স্বামীর মুখ দেখে উপবাস ভাঙতে হয় এতে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ৬ মাস পেরোতে না পেরোতেই অঙ্কিতা লোখান্ডে পালন করেছেন এই কারবা চৌথ এর উৎসব তার প্রেমিক ভিকির জন্য । যদিও এখনও ভিকির সাথে তার বিবাহ হয়নি । তাও একটি ভিডিও শেয়ার করেছেন অঙ্কিতা। যেখানে তিনি শাড়ি সিঁদুর টিপ পড়ে সকলকে কারবা চৌথ শুভেচ্ছা জানাচ্ছেন। তাদের বিয়ে হবে এবং তার ডেট ঠিক করেছেন ফেলেছেন তারা বলে জানান অঙ্কিতা। অনেকেই প্রশ্ন করেছেন সুশান্ত থাকলে কি তার জন্য অঙ্কিতা কারবা চৌথ রাখতেন ?এর কোন রিপ্লাই অঙ্কিতা দেননি।

Comments
Loading...