আইএসএল-এর উদ্বোধনী ম্যাচে হেরে গেল এটিকে

হার দিয়ে আইএসএল অভিযান শুরু এটিকের। রবিবার আইএসএল-এর উদ্বোধনী ম্যাচে কেরালা ব্লাস্টার্স এর কাছে ১-২ গোলে হেরে গেল এটিকে। গত বছরও আইএসএল-এর উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছিল এই দুই দল। যুবভারতীতে সেই ম্যাচেও হেরে গিয়েছিল এটিকে। এবারও সেই একই ঘটনার পুনরাবৃত্তি।
রবিবার কোচির জহরলাল নেহরু স্টেডিয়ামে কেরালার কাছে হারলো অ্যান্টোনিও হাবাসের দল। ম্যাকহিউর গোলে প্রথমে এগিয়ে গিয়েছিল কলকাতার এই দল। তারপর জোড়া গোল করে ম্যাচের রঙ পাল্টে দেন কেরালার ওগবেচে।
জহরলাল নেহেরু স্টেডিয়ামে আইএসএল-এর ঝাঁ-চকচকে উদ্বোধন পর্বের পর মাঠে নামে এটিকে এবং কেরালা। প্রথম থেকেই এটিকের আক্রমণের ঝাঁঝ অনেক বেশি ছিল। ৬ মিনিটের মাথায় কেরালার গ্যালারি স্তব্ধ করে এগিয়ে যায় এটিকে। বিশ্বমানের ভলিতে গোল করেন ম্যাকহিউ। এদিন কলকাতার জার্সিতে অভিষেক ম্যাচেই দুরন্ত ফুটবল উপহার দিলেন অস্ট্রেলিয়ার এ লিগের গতবারের সর্বোচ্চ গোলদাতা রয়কৃষ্ণ। এদিন একটি ক্ষেত্রে মাঝমাঠ থেকে বল নিয়ে গতি বাড়িয়ে প্রায় গোল করে ফেলেছিলেন তিনি। কিন্তু ৩০ মিনিটে পেনাল্টি পায় কেরালা। রেফারির সিদ্ধান্ত নিয়ে অবশ্য বিতর্কের অবকাশ আছে। পেনাল্টি থেকে কেরালাকে সমতায় ফেরান ওগবেচে। ৪৫ মিনিটে দুরন্ত গোল করেন আবার সেই ওগবেচে। দ্বিতীয়ার্ধের চেষ্টা করেও আর হার বাঁচাতে পারেনি এটিকে।

Comments
Loading...