বাবুলকে জবাব টেস্ট বাঁচানো বিহারী-অশ্বিনের! ক্রিকেটারের ট্রোলের মুখে বিজেপি সাংসদ

কেন্দ্রীয় মন্ত্রীর জাতীয় দলের তারকাদের হাতে এমন ট্রোলড হওয়ার ঘটনা ভারতে নজিরবিহীন

সিডনি টেস্টে বুক চিতিয়ে খেলেছেন হনুমা বিহারী ও রবিচন্দ্রন অশ্বিন। টেস্ট শেষে যখন সাহসী ইনিংসের প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেট বিশ্ব ঠিক তখন ট্যুইট করে হনুমাকে ক্রিকেটের খুনি হিসেবে অভিহিত করেছিলেন মন্ত্রী বাবুল সুপ্রিয়। 

একদা হিন্দি ছবির জনপ্রিয় গায়কের ক্রিকেট জ্ঞান নিয়ে প্রশ্ন ওঠার পাশাপাশি এ নিয়ে হাসি-ঠাট্টাও শুরু হয়ে যায়। এবার সেই অধ্যায়ের সম্ভবত সবচেয়ে হাস্যকর ব্যাপারটি ঘটে গেল। যা ভারতের প্রেক্ষিতে নজিরবিহীনও বটে। 

বাবুল ট্যুইট করেছিলেন, সিডনি টেস্টে যেভাবে হনুমা বিহারী খেলেছেন তাতে তাঁকে খেলার হত্যাকারী বলতে হয়। বিহারী ফৌজদারি অপরাধে দোষী বলেও বিস্ফোরক অভিযোগ করেছিলেন মোদী সরকারের মন্ত্রী তথা বাংলার সাংসদ বাবুল। 

বুধবার সেই হনুমা বিহারী ট্রোল করলেন কেন্দ্রীয় মন্ত্রীকে। আর বাবুল-বিহারীর ট্যুইট যুদ্ধ হাসতে হাসতে মাটিতে গড়াগড়ির ইমোজি দিয়ে শেয়ার করলেন ২২ গজে বিহারীর সঙ্গী অশ্বিন। কেন্দ্রীয় মন্ত্রীর জাতীয় দলের তারকাদের হাতে এমন ট্রোলড হওয়ার ঘটনা ভারতে নজিরবিহীন।  

কী হয়েছিল? 

সিডনি টেস্টে হনুমা বিহারীর খেলা ভালো লাগেনি বাবুল সুপ্রিয়র। সে কথা তিনি ট্যুইট করেন। বুধবার বাবুলের সেই ট্যুইটে কমেন্ট করেন ভারতকে নিশ্চিত হারের হাত থেকে বাঁচানো হনুমা বিহারী। তিনি শুধু একটি তারকা চিহ্ন দিয়ে বাবুলের ভুল শুধরে দিয়ে ইংরেজিতে লেখেন নিজের নাম (Hanuma Vihari)। বাবুল নিজের ট্যুইটে হনুমা বিহারীর পদবি লিখেছিলেন Bihari। এখানেই শেষ নয়। এরপর বাবুলের ট্যুইট ও হনুমা বিহারীর জবাবকে রিট্যুইট করে অশ্বিন লেখেন ROFLMAX! অর্থাৎ হাসতে হাসতে মাটিতে গড়াগড়ি। 

বুকে-পেটে-হাতে আঘাত উপেক্ষা করে বিহারী-অশ্বিনের অসমসাহসী ইনিংস সিডনিতে ভারতের হার বাঁচিয়েছে। দুই ক্রিকেটারকে নিয়ে যখন মাতামাতির বান ডেকেছে তখন বিহারীকে কেন এভাবে আক্রমণ করতে গেলেন বাবুল? হনুমা ক্রিকেটকে খুন করল, এই ধারণা মন্ত্রীর হল কী করে? এই ট্যুইটের পর বাবুল সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন। কিন্তু যাঁকে আক্রমণ করে ট্যুইট-বাণ ছোঁড়েন বাবুল, সেই হনুমা বিহারী কমেন্টে নামের সঠিক বানান লিখে দিলেন। সেই ট্যুইট শেয়ার করে হাসতে হাসতে মাটিতে গড়াগড়ি অশ্বিনের।

Comments
Loading...