দেশের শত্রু BJP, কোন মুখে ভোট চাও! CPM নেতার বাড়ি গিয়ে শুনলেন BJP প্রার্থী

রবিবাসরীয় সকালে দলবল নিয়ে BJP-র প্রার্থী এসেছেন প্রচারে। এক্ষেত্রে হাসিমুখে প্রার্থীকে অভ্যর্থনা জানানোই দস্তুর। কিন্তু তিনি তা করলেন না। বরং মুখের ওপর শুনিয়ে দিলেন, বিজেপি দেশের শত্রু। তাঁদের হয়ে কোন মুখে ভোট চাইতে বেরিয়েছ? হতবাক বারাসাত কেন্দ্রের বিজেপি প্রার্থী শঙ্কর চ্যাটার্জি। কোনরকমে নমস্কার করে বেরিয়ে গেলেন তিনি। আর যাঁর বাড়িতে এত কাণ্ড, তিনি বারাসাতের প্রাক্তন পুরপ্রধান তথা এক সময়ের দাপুটে সিপিএম নেতা প্রদীপ চক্রবর্তী। 

প্রদীপ চক্রবর্তী বারাসতের পরিচিত সিপিএম নেতা। এলাকায় তাঁর প্রভাব রয়েছে এখনও। রবিবার সকালে এই প্রদীপবাবুকে প্রণাম করে আশীর্বাদ চান শঙ্করবাবু। ওই সময় প্রদীপবাবু বলেন, আমার কাছে কেন এসেছ? ভালো করেই জানো, আমি তোমাদের ভোট দেব না। বরং অন্যদের বলব, তোমাদের ভোট না দিতে। আমাদের দলের প্রধান শত্রু বিজেপি। আমার বাড়িতে এসে তোমার কোনও লাভ হবে না।

স্বভাবতই অস্বস্তিতে পড়েন শঙ্কর চ্যাটার্জি। দ্রুত দলবল নিয়ে বেরিয়ে যান তিনি। শঙ্কর চ্যাটার্জি বলেন, বারাসতের সমস্ত প্রবীণ রাজনৈতিক নেতার আশীর্বাদ নিতে আমি তাঁদের বাড়ি যাচ্ছি। এটা সম্পূর্ণ অরাজনৈতিক বিষয়। প্রদীপবাবুর পৃথক রাজনৈতিক আদর্শ রয়েছে। তিনি বারাসতের শ্রদ্ধেয় মানুষ। তিনি আমাকে আশীর্বাদ করায় আমি খুশি।

সাংবাদিকদের প্রদীপবাবু বলেন, কেউ কারও বাড়ি যেতেই পারেন। উনি এসেছেন ভালো কথা। কিন্তু বামপন্থীদের কাছে বিজেপিই প্রধান শত্রু। তাই বিজেপিকে ভোট দেওয়ার প্রশ্ন নেই।

Comments
Loading...