শুরুর ১ সপ্তাহের মধ্যেই বেড বাড়ল সিটিজেন্স রেসপন্সের সেফ হোমে

৮ মে থেকে চালু হয়েছিল ‘সিটিজেন্স রেসপন্স’এর সেফ হোম

শুরু হয়েছে সিটিজেন্স রেসপন্সের সেফ হোম পরিষেবা, এক সপ্তাহের মধ্যে বাড়ানো হল বেড সংখ্যা, ট্যুইট অনুপম-স্ত্রী পিয়া চক্রবর্তীর।

রাজ্যে করোনা মৃত্যুর গ্রাফ উর্ধবমুখী। সংক্রমণেও দৈনিক রেকর্ড গড়ছে বাংলা। এই সঙ্কটের দিনে করোনা রোগীদের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন অভিনেতা পরমব্রত চ্যাটার্জি, গায়ক অনুপম রায়, ঋদ্ধি সেন, ঋতব্রত মুখার্জি এবং অনুপমের স্ত্রী পিয়া চক্রবর্তী। কোভিড পরিস্থিতিতে সম্পূর্ণ বিনামূল্যে পরিষেবা দিতে ‘সিটিজেন্স রেসপন্স’এর উদ্যোগে সোনারপুরে সেফ হোম তৈরি করা হয়েছে।

৮ মে থেকে চালু হয়েছিল ‘সিটিজেন্স রেসপন্স’এর সেফ হোম। প্রথম দিন মাত্র ৫টি বেড নিয়ে শুরু হয়েছিল তাঁদের যাত্রা। কিন্তু ১০ দিনের গড়াতেই আরও দু’টি বেডের ব্যবস্থা করে ফেলেছেন উদ্যোক্তারা। গায়ক অনুপম রায়ের স্ত্রী পিয়া চক্রবর্তী সোমবার সে খবর জানান তাঁর টুইটার হ্যান্ডেলে।

ট্যুইট করে পিয়া লেখেন, আজ আমরা ৫ জন থেকে বাড়িয়ে ৭ জনের পরিষেবা খুলতে পেরেছি। একই সঙ্গে উল্লেখ করেন তাঁদের এই পরিষেবা প্রথম দিন থেকেই সম্পূর্ণ বিনামূল্যে। এবং সব শেষে যোগ করেন, করোনা সংক্রমিত রোগীর সাময়িক অক্সিজেনের পরিষেবা চাইলে আমাদের হেল্পলাইন নম্বরে ফোন করতে পারেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Piya Chakraborty (@piya_chakraborty)

তন্ময় ঘোষ, অনুপম রায়, পিয়া চক্রবর্তী, ঋদ্ধি সেন, সুরঙ্গনা ব্যানার্জি, ঋতব্রত মুখার্জি ও পরমব্রত চ্যাটার্জি-সহ যাদবপুরের বেশ কিছু ছাত্রছাত্রী মিলে ‘সিটিজেন্স রেসপন্স’ এর উদ্যোগ নিয়েছেন।

Comments
Loading...