বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ‘গুলি করে মারার’ হুমকিতে একযোগে বিভিন্ন থানায় তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করল তৃণমূল এবং সিপিএম।  যদিও বুধবার সাংবাদিক বৈঠক ডেকে দিলীপ তাঁর আগের অবস্থানেই অনড় থাকার কথা জানিয়েছেন। তিনি বলেন, সরকারি সম্পত্তি ধ্বংস করলে বিভিন্ন সরকারই পদক্ষেপ করে। আমরাও ক্ষমতায় এলে এটাই করব্র।
গত রবিবার নদিয়া জেলার রানাঘাটে একটি সভায় দিলীপ ঘোষণা করেন, এ রাজ্যে তাঁরা ক্ষমতয় এলে সরকারি সম্পত্তি ধ্বংসকারীদের কুকুরের মতো গুলি করে মারবেন। তাঁর এই মন্তব্য ঘিরে তীব্র বিতর্ক শুরু হয় রাজনৈতিক মহলে। কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় তাঁর দলের রাজ্য সভাপতিকে ‘দায়িত্বজ্ঞানহীন’ বলে নিন্দা করেছেন। বিজেপি রাজ্য সভাপতির এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে তাঁর বিরুদ্ধে সোমবার রাতে নদিয়ার রানাঘাট থানায় এফআইআর দায়ের হয়। এছাড়া উত্তর ২৪ পরগনার হাবড়া থানায় এফআইআর দায়ের করেন তৃণমূলের এক নেতা। বৌবাজার থানায় দিলীপ ঘোষের এফআইআর জমা পড়েছে। এফাইআর করেছেন প্রদেশ যুব কংগ্রেস সভাপতি মহম্মদ শাদাব খান। সিপিএমের রানাঘাট এরিয়া কমিটির সম্পাদক দেবাশিস চক্রবর্তীও বিজেপি রাজ্য সভাপতির বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করেছেন। এছাড়া রাজ্যের বিভিন্ন জেলায় দিলীপের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে বামেরা।
যদিও এসব নিয়ে থোড়াই কেয়ার বিজেপির রাজ্য সভাপতির। তিনি বলেন, এমন অজস্র মামলা হয়ছে। তাতে বিজেপিকে আটকানো যায়নি। আমি আমার বক্তব্য থেকে সরছি না।

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা শুরু করেছি সাবস্ক্রিপশন অফার। নিয়মিত আমাদের সমস্ত খবর এসএমএস এবং ই-মেইল এর মাধ্যমে পাওয়ার জন্য দয়া করে সাবস্ক্রাইব করুন। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Subscribe

You may also like

Least Corrupt State