দিলীপ ঘোষকে ঘিরে তুমুল বিক্ষোভ, বর্ধমানে রাজ্য সভাপতির সামনেই ধাক্কাধাক্কি দুই গোষ্ঠীর

জেলার কার্যকারিণী সভায় বিজেপি কর্মীদেরই বিক্ষোভের মুখে পড়লেন দিলীপ ঘোষ। মঙ্গলবার পূর্ব বর্ধমান জেলার কার্যকারিণী সভা ছিল৷ সেই সভায় যোগ দিতে জেলা পার্টি অফিসে যান দিলীপ ঘোষ। সেইসময় তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে কর্মীদের একাংশ। বিজেপি রাজ্য সভাপতির সামনেই দলের দুই গোষ্ঠী ধাক্কাধাক্কিতে জড়িয়ে পড়ে৷ শুরু হয় গালিগালাজ।

পরিস্থিতি এতটাই খারাপ হয়ে যায়, সাংবাদিক সম্মেলন থামিয়ে দিতে বাধ্য হন বিজেপির রাজ্য সভাপতি। এদিন বৈঠকে ডাক পাওয়া নিয়ে সকাল থেকেই জেলা পার্টি অফিসের বাইরে বিক্ষোভ দেখাচ্ছিলেন কিছু পুরনো কর্মীরা৷ এরপর সেখানে গিয়ে পৌঁছন দিলীপ ঘোষ।

এই বিষয়ে দলের এক পুরনো কর্মীর অভিযোগ, দীর্ঘদিন ধরে দলের সঙ্গে যুক্ত থাকার পরেও এখন আমরাই ব্রাত্য। দলে জায়গা পেয়েছে কিছু স্বার্থপর আর দুর্নীতিবাজরা। তিনি জানান, একসময় দিলীপ ঘোষের মতন নেতারা বাড়িতে এসে মধ্যাহ্নভোজ করে দলের ভবিষ্যৎ পরিকল্পনা করতেন৷ আর এখন আমাদের দলের বৈঠকে ডাকা হচ্ছে না।

উল্লেখ্য, এরআগেও বর্ধমানের এই জেলা পার্টি অফিসের বাইরে বিজেপির আদি আর নব্যের লড়াইয়ে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছিল৷ বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয়েছিল। বিশাল পরিমাণ পুলিশ নামিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হয়৷ এরপর কয়েকজন কর্মীকে সাসপেন্ড করেছিল বিজেপি।

Comments
Loading...