সল্টলেকের ভাড়া বাড়ি ছেড়ে রাজারহাটের বিলাসবহুল আবাসনে শিফট করলেন বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। এক বছরের মধ্যে ফের থাকার জায়গা বদল করলেন তিনি। সূত্রের খবর, রাজারহাট নিউ টাউনে তাঁর নতুন ঠিকানায় অন্তত ১২টি থাকার ঘর ছাড়াও রয়েছে দুটি রান্নাঘর, খাবার ঘর এবং একটি বড় ড্রয়িং রুম। জানা গিয়েছে, এক নার্সিংহোম মালিকের অতিথি হিসেবে ওই ফ্ল্যাটে থাকবেন বিজেপি রাজ্য সভাপতি।
বিজেপির রাজ্য সভাপতি হওয়ার পর দিলীপ ঘোষ প্রথম থাকতেন বেলেঘাটা সুভাষ সরোবরের কাছে। সেখান থেকে নিউ টাউন, সল্টলেক হয়ে এবার তিনি ফের থাকার জন্য বেছে নিলেন নিউ টাউনের কেএলসি থানার অন্তর্গত জোতভীম এলাকার বিলাসবহুল আবাসনে।
রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য কিংবা বর্তমান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি যথেষ্টই সাধারণভাবে জীবনযাপন করেন। সেখানে দিলীপ ঘোষের এই বিলাসবহুল ১২ শয্যা বিশিষ্ট ফ্ল্যাটে উঠে যাওয়ায় বিজেপি দলের মধ্যেই প্রশ্ন উঠতে শুরু করয়েছে। যদিও দলের পক্ষ থেকে ব্যাখ্যা দেওয়া হয়েছে, দিলীপবাবুর সঙ্গে প্রচুর নিরাপত্তা রক্ষী।
গত সোমবার দিলীপ ঘোষ নিউ টাউনের নয়া ঠিকানায় গিয়েছেন। তাঁর ফ্ল্যাট বাড়ির ছ’তলায়। সূত্রের খবর, ওই আবাসনের নির্মাতা এবং শহরের এক নার্সিংহোমের মালিক নিজে ওই ফ্ল্যাটটিতে থাকতেন। সেটিই তিনি বিজেপির রাজ্য সভাপতিকে থাকতে দিয়েছেন। জানা গিয়েছে, ওই ব্যবসায়ী বিনা ভাড়ায় তাঁকে থাকতে দিয়েছেন। বিজেপি রাজ্য সভাপতির এই সল্টলেকের দোতলা বাড়ি ছেড়ে বিলাসবহুল আবাসনের অত্যাধুনিক ফ্ল্যাটে উঠে যাওয়া নিয়ে স্বাভাবিকভাবেই শুরু হয়েছে বিতর্ক

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Support us

You may also like

Mamata Tollywood Meet