দিলীপ ঘোষ: স্ট্রাইকার-ডিফেন্ডার সব আমাদের দলে, খেলা দেখাব আমরা

ভোটমুখী বাংলায় জনপ্রিয়তার তুঙ্গে ‘খেলা হবে’ স্লোগান। ভোট বাজারে ‘খেলা হবে’ স্লোগানের আগমন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভটাচার্যের হাত ধরে। বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বেশ মনে ধরেছে খেলা হবে স্লোগান। এর মধ্যেই বেশ কয়েকবার বলেছেন ‘খেলা হবে, ভয়ঙ্কর খেলা হবে’। এবার তারই জবাব দিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

[আরও পড়ুন- মমতা: এটা আমার ভোট, আমায় চাইলে জোড়া ফুলে ভোট দিন, প্রার্থী কে ভাববেন না] 

তিনি বলেন, খেলা তো দেখাব আমরা। যাদের স্ট্রাইকার, ডিফেন্ডার সব আমাদের দলে চলে এসেছে, তারা আবার কী খেলা দেখাবে? ওরা গ্যালারিতে বসে খেলা দেখুক।
বৃহস্পতিবার একটি চা চক্রে যোগ দিয়েছিলেন বিজেপি সাংসদ তথা রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ওই কর্মসূচি থেকেই নিজের স্টাইলে তৃণমূলের যাবতীয় আক্রমণের স্ট্রেট ব্যাটে জবাব দেন দিলীপ। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সভায় লোক না হওয়া নিয়ে কটাক্ষ করেছিলেন অনুব্রত মণ্ডল। সে কথা পাত্তা না দিয়ে দিলীপ ঘোষ বলেন, সাধারণ মানুষের মাঝে এসে আমাদের কেন্দ্রীয় সভাপতি থাকছেন, কথা বলছেন। এটাই ভারতীয় জনতা পার্টি।

তৃণমূলের একাধিক নেতা মন্ত্রী বিজেপির পরিবর্তন যাত্রা নিয়ে কটাক্ষ করেছেন। তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জিও বিজেপির রথকে ফাইভ স্টার হোটেলের সঙ্গে তুলনা করেছিলেন। জবাবে দিলীপ ঘোষ বলেন, যাত্রাপথটা যাতে ভালোভাবে যাওয়া যায় তার ব্যবস্থা করা হয়েছে। সারা দেশেই এই জনসম্পর্ক অভিযান চালায় দল। ফাইভ স্টার বা ওরকম কিছু নয়, লোকের বাড়িতে বানিয়ে আনা খাবারই আমরা সবাই মিলে খাচ্ছি।

Comments
Loading...