সারদা কাণ্ডে সিবিআই জেরার মুখে দীনেশ ত্রিবেদী, সারদার সঙ্গে তৃণমূলের যোগ নিয়ে জিজ্ঞাসাবাদ প্রাক্তন রেলমন্ত্রীকে

সারদা মামলায় তৃণমূলের প্রাক্তন সাংসদ তথা প্রাক্তন রেলমন্ত্রী দীনেশ ত্রিবেদীকে জিজ্ঞাসাবাদ করল সিবিআই। বৃহস্পতিবার সকালে দীর্ঘক্ষণ সল্টলেকের সিজিও কমপ্লেক্সে জেরা করা হয় দীনেশ ত্রিবেদীকে। সূত্রের খবর, দীনেশ ত্রিবেদী ২০১১ সালে তৃণমূলের সাধারণ সম্পাদক থাকাকালীন সারদার সঙ্গে তাঁর দলের কোনও আর্থিক লেনদেন হয়েছে কিনা তা জানতে চান তদন্তকারীরা। এছাড়া সারদা কাণ্ডে কোনওভাবে তৃণমূলের যোগ ছিল কিনা তাও জানতে চাওয়া হয় দীনেশ ত্রিবেদীর কাছে।

বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, সিবিআই যেদিন তলব করেছে সেদিনই এসেছি। যদিও প্রাক্তন তৃণমূল সাংসদ দীনেশ ত্রিবেদী দাবি করেন, তাঁকে জেরা করা হয়নি, শুধুমাত্র কথাবার্তা বলেছেন সিবিআই অফিসাররা।

প্রসঙ্গত সারদা কাণ্ডে মঙ্গলবারই তৃণমূল বিধায়ক তথা ‘জাগো বাংলা’র কোষাধ্যক্ষ তমোনাশ ঘোষকে জেরা করেছে সিবিআই। এর আগে তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সীকেও জেরা করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। লোকসভা ভোট শেষ হতেই সারদা ও রোজভ্যালি চিটফান্ড মামলায় দফায় দফায় নোটিস পাঠানো ও জেরা করা হয় বিভিন্ন লোকেদের। এই প্রেক্ষিতে প্রাক্তন তৃণমূল সাংসদ দীনেশ ত্রিবেদীকে জিজ্ঞাসাবাদ করল সিবিআই।

Comments
Loading...