ভয়াবহ অবস্থা রাজ্যের, দয়া করে আমাকে হাসপাতালে ফেরান, যোগীকে চিঠি কাফিল খানের

এখনও সাড়া মেলেনি যোগী সরকারের

অতিমারির জেরে ত্রাহি ত্রাহি রব দেশে। দয়া করে আমার সাসপেনশন প্রত্যাহার করুন। এই পরিস্থিতিতে দেশের সেবা করতে অনুমতি দিন, গোরক্ষপুরের বিআরডি মেডিকেল কলেজের প্রাক্তন চিকিৎসক কাফিল খান উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে কাজে ফেরানোর আবেদন জানিয়ে চিঠি দিলেন। এখনও সাড়া মেলেনি যোগী সরকারের।

ডাক্তার কাফিল খান লেখেন, করোনার দ্বিতীয় ঢেউয়ে উদ্বেগজনক পরিস্থিতি সৃষ্টি হয়েছে। আমি একজন অভিজ্ঞ চিকিৎসক। তাই, দয়া করে আমার সাসপেনশন প্রত্যাহার করুন এবং আমাকে এই অতিমারি পরিস্থিতিতে দেশের মানুষের সেবা করার অনুমতি দিন।

 

সাক্ষাৎকারে ডাক্তার খান বলেন, ২২ আগস্ট, ২০১৭ এ আমাকে ৯০ দিনের জন্য সাসপেন্ড করা হয়েছিল। আদালত আমাকে সমস্ত অভিযোগ থেকে মুক্ত করে। এমনকি সুপ্রিম কোর্টও রাজ্য সরকারকে আমার স্থগিতাদেশের বিষয় নিয়ে পুনর্বিবেচনা করার নির্দেশ দিয়েছিল। তারপরও আমি কাজ করতে পারছি না। এই অতিমারির সময় যখন সমাজের সবচেয়ে বেশি প্রয়োজন প্রশিক্ষিত চিকিৎসকে সেই সময় মানুষের পাশে দাঁড়াতে পারছি না, এটা আমাকে সবচেয়ে বেশি কষ্ট দিচ্ছে। তাই ডাক্তার কাফিল খানের আর্জি, হয় আমাকে কাজে ফেরান বা নতুন করে সাসপেনশনের চিঠি দিন।

Comments
Loading...