চার্চিল ব্রাদার্স-এর বিরুদ্ধে আই লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে হারের পর থেকে সমস্যা যেন কিছুতেই পিছু ছাড়ছে না ইস্টবেঙ্গলের। লিগ টেবিলে পিছিয়ে পড়তে হয়েছে অনেকটাই। চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগান রয়েছে লিগ শীর্ষে। তার মধ্যেই দলের একাধিক ফুটবলারের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তুলছেন সর্মথকরা। দলে বদলানোর দাবি করছেন তাঁরা। আর এই পরিস্থিতিতেই বুধবার এবারের আই লিগের অন্যতম কঠিন দল গোকুলাম এফসির মুখোমুখি হবে ইস্টবেঙ্গল। এই ম্যাচে জিততে না পারলে, মোহনবাগানের সঙ্গে ব্যবধান অনেকটাই বেড়ে যাবে আলেজান্দ্রোর দলের। আর তার পরের ম্যাচেই মোহনবাগানের মুখোমুখি হবে ইস্টবেঙ্গল। সেই ম্যাচে মানসিক দিক থেকে পিছিয়ে থেকে নামতে হবে কোলাডোদের।
তাই গোকুলাম এফসির বিরুদ্ধে নামার আগে প্রতিপক্ষকে যথেষ্ট সমীহ করছেন ইস্টবেঙ্গল কোচ। তিনি বলছেন, ‘গোকুলাম এফসি যথেষ্ট ভালো দল। ওদের দলে একঝাঁক ভালো মানের ফুটবলার আছে। আমাদের কাছে ম্যাচটা কঠিন হবে।’ ইস্টবেঙ্গল কোচের অন্যতম বড় চিন্তা দলের দুই গুরুত্বপূর্ণ ফুটবলার মার্তি ক্রেসপি এবং কাশিম আইডারা তিনটি করে হলুদ কার্ড দেখেছেন। বুধবার গোকুলাম এফসি বিরুদ্ধে তাঁরা যদি হলুদ কার্ড দেখেন, তাহলে মোহনবাগানের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে এই দুই ফুটবলারকে পাওয়া যাবে না। তাই বাড়তি সতর্ক থাকতে হচ্ছে ইস্টবেঙ্গলকে।
এরই মাঝে মঙ্গলবার সকালে বেঙ্গালুরুতে বিনিয়োগকারী সংস্থার চেয়ারম্যানের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক ইস্টবেঙ্গল কর্তাদের। আসন্ন বিচ্ছেদের প্রক্রিয়া নিয়ে আলোচনা হবে বৈঠকে।

 

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা শুরু করেছি সাবস্ক্রিপশন অফার। নিয়মিত আমাদের সমস্ত খবর এসএমএস এবং ই-মেইল এর মাধ্যমে পাওয়ার জন্য দয়া করে সাবস্ক্রাইব করুন। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Subscribe