রুপোলি পর্দায় ফের ফিরছেন পরীমনি, তবে এবার ‘অ্যাডভাইজার’ এর রূপে

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন পরীমনি। সব সময় লাইভ লাইটের কেন্দ্রবিন্দু থাকেন তিনি। বাংলাদেশি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের অসাধারণ অভিনয়ের মাধ্যমে এক আলাদা জায়গা করে নিয়েছেন পরীমনি। ধীরে ধীরে তাঁর জনপ্রিয়তা ওপার বাংলা থেকে এপাড় বাংলাতেও বেড়ে উঠছে। আবার দর্শকদের মনে সাড়া ফেলতে রুপোলি পর্দায় আসছেন অভিনেত্রী। স্বাধীনতা সংগ্রামের প্রথম নারী শহীদ প্রীতিলতা ওয়েদ্দেদারের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এবার একেবারে অন্য রূপে অবতার হন তিনি, ‘অ্যাডভাইজার’ অর্থাৎ উপদেষ্টা হিসেবে। চলুন এক ঝলক দেখে নিন তাঁর এই নতুন লুক।

তাঁর গ্ল্যামারের তেজ কেবল ওপার বাংলায় সীমিত নয়, এপার বাংলার হাজার হাজার পুরুষদের রাতের ঘুম কেড়েছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ থাকেন তিনি। নেটদুনিয়ায় একের পর এক ঘুম কাড়ানো ছবি পোস্ট করে রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছেন। ছোটপর্দা থেকেই অভিনয় জগতে পা দেওয়া। ক্যারিয়ার শুরু হয়েছিল মডেলিংয়ের হাত ধরে। ‘ভালবাসা সীমাহীন’ ছবির মধ্য রুপোলি পর্দায় অভিষেক। করোনার পরে আবার কাজে ফিরছেন অভিনেত্রী। একেবারে নতুন লুকে দর্শকদের মনে সাড়া ফেলতে। বাংলাদেশি পরিচালক শাফিক হাসান পরিচালিত ‘দ্য অ্যাডভাইজার’ ছবিতে অভিনয় করে ফের রুপোলি পর্দায় ফেরত আসছেন পরীমনিকে। ইতিমধ্যেই শুটিং শুরু হয়ে গেছে এই নতুন ছবির।

এই ছবির বেশ কয়েকটি গানের শুটিং হবে ডেনমার্কে। ছবিতে পরীমনির বিপরীতে দেখা যাবে আরো দুই বাংলাদেশি জনপ্রিয় অভিনেতাকে। আগামী বছরের মধ্যেই শেষ হয়ে যাবে এই ছবির শুটিং। তারপরেই বড় পর্দা কাপাতে দেখা যাবে বাংলাদেশের এই গ্ল্যামার কুইনকে।

Comments
Loading...