সাজো সাজো রব!! বিয়ের পিঁড়িতে বসতে পারেন প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন

অভিনয়ের পাশাপাশি, ফটো শুট এবং নিজের দুই মেয়ে ও রোহমানের সঙ্গে কাটানো প্রতিটি মুহূর্তের ছবিই পোস্ট করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। সিনেমার পাশাপাশি এখন মন দিয়ে নিজের দুই মেয়েরও দেখভাল করছেন সুস্মিতা সেন। এসবের মাঝেই এবার নিউ ইয়ার উদযাপন করতে রোহমান সহ সেন পরিবার পাড়ি দিলেন দুবাইএ।

 

View this post on Instagram

 

A post shared by Charu Asopa Sen (@asopacharu)

২০০০ সালে রেনেকে দত্তক নিয়েছিলেন সুস্মিতা। অনাথ আশ্রমে গিয়ে রেনে নামে ডাক দিতেই এক শিশুকন্যা তাঁর দিকে ফিরে চেয়েছিল। আর সেই মুহূর্তেই ওই শিশু কন্যাকে দত্তক নেন সুস্মিতা। এমনকি ২০১০ এ আলিশাকে দ্বিতীয় কন্যা হিসেবে দত্তক নেন অভিনেত্রী। মেয়েদের সাথে সময় কাটানোর পাশাপাশি মাঝে সাঝেই সুন্দর ছবি পোস্ট করেন সুস্মিতা। আর সেই ছবি থেকে বাদ পড়েন না প্রেমিক রোহমানও। তবে শোনা যাচ্ছে দুবাই ট্রিপ শেষ করে কলকাতায় আসতে চলেছেন সুস্মিতা আর রোহমান। এক বিয়ের অনুষ্ঠান যোগ দিতেই তাদের কলকাতায় আসা।

তবে নেটিজেনদের একাংশর মত এবার হয়তো বিয়ে খেতে এসে সুস্মিতা এবং রোহমান এরা নিজেরাও সাত পাকে ঘুরতে পারেন। কারণ বেশ কিছুদিন আগেই সুস্মিতার হাতে দেখা গিয়েছিল একটি বড় হিরের আংটি। কিন্তু সেই নিয়ে এই সেলেব যুগল এখনো কোন মন্তব্য করেন নি। তবে ক্রমশ প্রকাশ্য…

Comments
Loading...