‘সম্পর্ক শুধুই মানসিক, সম্ভোগ শারীরিক হয়’, দাম্পত্য-পরকীয়া-খুন নিয়ে আসছে তাপসীর ‘হাসিনা দিলরুবা’

‘এক ছিল রাজা, এক ছিল রানি… শুরু হল খুনী প্রেম কাহিনী’

‘হসিনা দিলরুবা’র ট্রেলার শেয়ার করে এমনটাই লিখেছিলেন তাপসী পান্নু। টিজার জুড়ে তাঁর ঠোঁটে ছিল লাল লিপস্টিক আর চোখেমুখে লালসা।

প্রেম একজনের সঙ্গে অথচ বিয়ে অন্যজনকে! আর বিয়ের পরেই রহস্যজনকভাবে স্বামীর খুন। সম্পর্কের টানাপোড়েন, দাম্পত্য, পরকীয়া, ত্রিকোণ প্রমের সম্পর্ক আর রহস্যজনক খুনের টানটান উত্তেজনামূলক গল্প নিয়ে মুক্তি পেল নেটফ্লিক্সের আসন্ন ছবি ‘হাসিন দিলরুবা’র ট্রেলার।

এই ছবিতে তাপসীর স্বামীর ভূমিকায় রয়েছেন বিক্রান্ত মেসি, প্রেমিকের চরিত্রে ‘সনম তেরি কসম’ খ্যাত অভিনেতা হর্ষবর্ধন রানে। পরিচালক বিনিল ম্যাথুর এই ছবি জুড়ে রয়েছে অপরাধ ও যৌনতার ভরপুর মিশেল।

‘হাসিন দিলরুবা’র ট্রেলারে দেখা যাচ্ছে ঋষভ (বিক্রান্ত মেসি) আর রানির (তাপসী পান্নু) সম্বন্ধ করে বিয়ে হয়। প্রথম দেখাতেই রানির প্রেমে পড়ে ঋষভ। দাম্পত্য জীবন সুখের হলেও যেন কিছু একটা অসম্পূর্ণতা ঘিরে রেখেছে রানিকে। এর মাঝেই ঋষভ-রানির সুখের সংসারে এন্ট্রি নেয় নতুন মোড়। ঘরের ভিতরেই বিস্ফোরণের জেরে মৃত্যু হয় ঋষভের।

পরিবার ও পুলিশের সন্দেহ রানির স্বামীকে খুন করা হয়েছে। সেই খুনের দায়ে বারবার পুলিশি জেরার মুখে রানি। সেখানেই উঠে আসে তাঁর পুরনো প্রেমিক নীল ত্রিপাঠী (হর্ষবর্ধন) র প্রসঙ্গ। এখানে পুলিশের চরিত্রে দেখা যাচ্ছে আদিত্য শ্রীবাস্তবকে।

ছবির ট্রেলারে মুক্তি পাওয়ার পরই রানি ওরফে তাপসীর দুটি ডায়ালগ বেশ জনপ্রিয়তা পেয়েছে। একটি, ‘সম্পর্ক শুধুই মানসিক, সম্ভোগ শারীরিক হয়’। অপরটি, ‘পন্ডিতজি বলেছেন অমর প্রেম সেটাই, সেই গল্পে রক্তের হালকা দাগ থাকবে’।

ট্রেলারের শুরু থেকে শেষ বারবার উঠে এসেছে, লেখক দীনেশ পন্ডিতের কথা। কিন্তু কে এই দীনেশ পন্ডিত? সত্যি কি খুন হয়েছে ঋষভ? যদি তাই হয়, তবে কে খুন করেছে তাঁকে? সব প্রশ্নের জবাব মিলবে ২ জুলাই।

Comments
Loading...