উত্তরপ্রদেশে গুলি করে খুন বিশ্ব হিন্দু মহাসভার রাজ্য সভাপতিকে, উত্তেজনা

যোগী আদিত্যনাথের রাজ্যে প্রাতঃভ্রমণে বেরিয়ে দুষ্কৃতীদের গুলিতে প্রাণ হারালেন হিন্দুত্ববাদী সংগঠন হিন্দু মহাসভার এক নেতা। জানা গিয়েছে, রবিবার লখনউয়ের হজরতগঞ্জ এলাকায় সকালে যখন প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন বিশ্ব হিন্দু মহাসভার রাজ্য সভাপতি রঞ্জিত বচ্চন, সেই সময় দুই দুষ্কৃতী বাইকে চড়ে এসে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। তাঁর মাথায় গুলি লাগে। ঘটনাস্থলেই মৃত্যু হয় রঞ্জিতের। দুষ্কৃতীদের গুলিতে আহত হয়েছেন আরও এক ব্যক্তি, তাঁকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গিয়েছে, যে সেন্ট্রাল ড্রাগ রিসার্চ ইনস্টিটিউট বিল্ডিংয়ের সামনে এদিন এই ঘটনা ঘটে, তা শহরের অন্যতম জনবহুল এলাকা বলেই পরিচিত। জনবহুল এই এলাকায় প্রকাশ্যে কী করে ওই নেতাকে গুলি করে খুন করা হল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
পুলিশ জানিয়েছে, দুষ্কৃতীরা রঞ্জিত বচ্চনের গলার সোনার চেন এবং তাঁর মোবাইল ফোনটি নিয়ে পালিয়েছে। তবে পুলিশ মনে করছে, এটা পরিকল্পিত খুন হতে পারে। শুধু পুলিশের চোখে ধুলো দিতে মোবাইল এবং সোনার চেন নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। যাতে ঘটনাটি ছিনতাইয়ের বলে মনে হয়।
ঘটনার তদন্তে ৬ সদস্যের একটি টিম গঠন করা হয়েছে। তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা হচ্ছে, সাহায্য নেওয়া হচ্ছে ফরেনসিক বিশেষজ্ঞদের।

 

Comments
Loading...