কঙ্গনা-হৃত্বিকের ইমেল কাণ্ডে নয়া মোড়, অভিনেতাকে তলব ক্রাইম ব্রাঞ্চের

২০১৬ সালে ঋত্বিকের দায়ের করা মামলা নিয়েই তাঁকে জিজ্ঞাসাবাদ এবং তাঁর বয়ান রেকর্ড করা হবে।

২০১৬ -র ঘটনা পুনরায় মোড় নিতে চলেছে। ইমেল কাণ্ড নিয়ে বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনকে ফের ডেকে পাঠালেন মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ ইউনিট। ২৭ ফেব্রুয়ারি, বেলা ১১ টা নাগাদ ঋত্বিককে হাজিরা দিতে বলা হয়েছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের তরফ থেকে। পুলিশি দপ্তর থেকে তাঁকে জানানো হয়েছে, ২০১৬ সালে ঋত্বিকের দায়ের করা মামলা নিয়েই তাঁকে জিজ্ঞাসাবাদ এবং তাঁর বয়ান রেকর্ড করা হবে।

চার বছর আগে অভিনেতা হৃত্বিক রোশন অভিযোগ জানিয়েছিলেন, কোন ব্যক্তি ভুঁয়ো ইমেল অ্যকাউন্ট তৈরি করে, তা থেকে হৃত্বিকের নাম করে কঙ্গনাকে মেল করত। কিন্তু অন্যদিকে কঙ্গনা রানাওয়াত জানিয়েছিলেন, হৃত্বিক নাকি নিজেই সেই মেল অ্যাকাউন্টের আইডি দিয়েছেন এবং এই অ্যাকাউন্ট মারফত তাদের কথা হত সেটাও জানিয়েছিলেন। এরপর ২০১৬ সালে কঙ্গনার বিরুদ্ধে একটি আইনি নোটিশ পাঠান হৃত্বিক রোশন। হৃত্বিকের এমন আচরণকে কটাক্ষ করে কঙ্গনা “বোকা প্রাক্তন” বলে দাগেন। কিন্তু হৃত্বিক রোশন স্পষ্ট জানান কঙ্গনা সঙ্গে কোনো রকম সম্পর্ক ছিল না।

হৃত্বিক-কঙ্গনাকে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল ২০১৩ সালে ‘ক্রিশ ৩’ তে। এর আগেও অবশ্য তাঁরা একসঙ্গে কাজ করেছিলেন ‘কাইটস’ ছবিতে। কাজের সময় থেকেই হৃত্বিকের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে বলে দাবি করেছিলেন কঙ্গনা।

Comments
Loading...