যা জানতে চেয়েছে বলেছি, সিবিআই জিজ্ঞাসাবাদ শেষে জানালেন পার্থ চ্যাটার্জি 

শিল্প এবং তথ্য প্রযুক্তিমন্ত্রী হিসেবে ওরা ডেকেছিল, আমি গিয়েছি। সিবিআই অফিসারদের জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের জানালেন পার্থ চ্যাটার্জি। সোমবার সিবিআইয়ের তিন অফিসার শিল্প সদনে গিয়ে ভুয়ো অর্থলগ্নি সংস্থার মামলায় পার্থ চ্যাটার্জির সঙ্গে কথা বলেন। 

প্রায় দু’ঘন্টা জিজ্ঞাসাবাদ শেষে পার্থ চ্যাটার্জি জানান, অর্থলগ্নি সংস্থা আই কোরের একটি অনুষ্ঠান মঞ্চে আমার উপস্থিতি নিয়ে তদন্তকারীরা জিজ্ঞাসাবাদ করেন। আমি জানিয়েছি, রাজ্যের একজন মন্ত্রী হিসেবে ওরা আমায় আমন্ত্রণ জানিয়েছিল, আমি গিয়েছিলাম। শিল্পমন্ত্রী হিসেবে রাজ্যে বিনিয়োগ আনা, কর্মসংস্থান তৈরী আমার দায়িত্ব। সে কারণেই আমাকে একাধিক কোম্পানির আমন্ত্রনে যেতে হয়, এখানেও গিয়েছিলাম। 

এদিন তৃণমূল মহাসচিব আরও জানান, সিবিআই অফিসাররা অনুরোধ রেখে আমার দফতরে এসে সৌজন্য দেখিয়েছেন। আমি ওঁদের জানিয়েছি, তদন্তে ভবিষৎ-এ যদি আমার সহযোগিতা লাগে আমি সবরকম সহযোগিতা করতে প্রস্তুত। 

উল্লেখ্য, ১৩ সেপ্টেম্বর পার্থ চ্যাটার্জিকে সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠায় সিবিআই। নির্বাচনের কাজে ব্যস্ত থাকায় তিনি সিজিও কমপ্লেক্সে যেতে পারবেন না বলে জানান সিবিআইকে। পাশাপাশি তিনি এও বলেন, তদন্তকারী আধিকারিকরা চাইলে তাঁর দফতরে বা বাড়িতে এসে জিজ্ঞাসাবাদ করতে পারেন। তারপরেই এদিন ১১.৩০ নাগাদ তিন সিবিআই অফিসার শিল্প সদনে যান পার্থ চ্যাটার্জির সঙ্গে কথা বলতে।    

    

Comments
Loading...