শুরু হল নীলাঞ্জন-ইমনের নতুন পথ চলা

ষোল আনা বাঙালি ধর্মানুষ্ঠানের মধ্যে দিয়ে চার হাত এক হল গায়িকা ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষের।

একটা দীর্ঘ সময়ের অবসান। একটা অপেক্ষার অবসান। অবশেষে এলো সেই শুভক্ষণ। গায়ে হলুদ থেকে শুরু করে সিঁদুর দান… ষোল আনা বাঙালি ধর্মানুষ্ঠানের মধ্যে দিয়ে চার হাত এক হল গায়িকা ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষের।

Iman 1

পরনে লাল বেনারসি, গা ভর্তি সোনায় নিজেকে মুড়েছেন ইমন। অপর দিকে নীলাঞ্জনের পরনের ঘিয়ে রঙের পাঞ্জাবি। এক্কেবারে বাঙালি বর-কনে।

চারদিক থেকে উলুধ্বনির মাঝে ইমনের কপালে উঠলো লাল সিঁদুর। সম্পন্ন হলো তাদের বিয়ে। শুরু হলো একসঙ্গে নতুন করে পথ চলা।

Iman

বাঙ্গুর গার্ডেনের বাড়িতে ইমনের বিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে বিবাহ সভায় উপস্থিত ছিলেন মানালি থেকে শুরু করে গায়িকা শ্রাবণী সেন, জয় সরকার ডিজাইনার অভিষেক রায়ের মতো বিশিষ্ট ব্যক্তিরা। রাত যত বেড়েছে একে একে ভিড় জমিয়েছে টলিউডের তারকারা। উপস্থিত ছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং তার পরিবার, “সা রে গা মা পা”-এর ফুল টিমও।

গতবছর দুর্গাপুজোর তৃতীয়াতে বাগদান এবং রবিবার তাঁদের খাতায়-কলমে বিবাহ সম্পন্ন হয়। মঙ্গলবার সকালে গায়ে হলুদ থেকে শুরু করে গোটা দিনের টুকরো টুকরো মুহূর্ত গুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গায়ে হলুদের সময় ইমনের পড়েছিল সোনালী পাড়েরর সাদা শাড়ি। অন্যদিকে রং মিলিয়ে নীলাঞ্জন পরেছিল সোনালী সুতোর কাজ করা সাদা পাঞ্জাবি।

Comments
Loading...