কালো অন্তর্বাসে রাতের ঘুম কাড়ছেন পায়েল সরকার, নেট দুনিয়ায় ভাইরাল সেই ছবি

‘আই লভ ইউ’ ছবির মধ্য দিয়ে প্রথম মুখ্য অভিনেত্রী হিসেবে সিনেমা জগতে পথ চলা শুরু। এরপর ‘বোঝে না সে বোঝে না’, প্রেম আমার’, ‘লে ছক্কা’, ‘হারানো প্রাপ্তি’ এর মতন একের পর এক হিট ছবিতে অভিনয় করে দর্শকদের মন জিতেছেন। বয়সের কাটা ৩৬ এ গিয়ে ঠেকলেও দিনে দিনে বেড়েই চলেছে তাঁর গ্ল্যামার। বহু বাঙালি পুরুষদের হার্টথ্রব পায়েল সরকার। নেট দুনিয়াতেও তাঁর চর্চা কিছু কম নয়। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই বোল্ড লুকে দেখা যায় তাঁকে। কখনো বাথরুমে অন্তবাস পড়ে আবার কখনও গায়ে একটা চাদর দিয়ে ছবি তুলে উষ্ণতা ছড়াতে দেখা যায় তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

এবারও কালো অন্তর্বাসের ওপর একটা সাদা রঙের শার্ট পড়ে ছবি দিলেন নিজের ইন্সটাগ্রামে। ছবিতে অন্তর্বাসের মধ্যে দিয়ে যেন চুইয়ে পড়ছে তাঁর গ্ল্যামার। সুইমিং পুলের ধারে চোখ বন্ধ করে শুয়ে রয়েছেন। হালকা মেকআপ আর খোলা চুলে রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছেন পায়েল। ক্যাপশনে লিখলেন, “পাওয়ার সেভিং মুড অন”। মুহূর্তের মধ্যেই ফাইনাল হয়ে পড়ে সেই ছবি। আবার কমেন্ট সেকশনে অনেকেই তাঁর এই ছবিটিকে নিয়ে ট্রোল করেন। যদিও তাতে অভিনেত্রীর কোন আসে যায় না। সম্প্রতি টলিপাড়ায় গুঞ্জন উঠেছিল, লিভ ইনে রয়েছেন। বেশ কয়েকজনের সঙ্গে সম্পর্কেও জড়িয়েছেন। তবে সব গুঞ্জন ও জল্পনায় জল ঢেলে হ্যাপি সিঙ্গেল জীবন কাটাচ্ছেন এখন।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

সম্প্রতি সোহমের সঙ্গে ‘হারানো প্রাপ্তি’ ছবিতে তাঁর অভিনয়ের জন্য বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। এছাড়াও হইচই অরিজিনাল ওয়েব সিরিজ, ‘শব্দজব্দ’ এও তাঁর বোল্ড চরিত্রের প্রশংসা করেছে নেটিজেনরা। বর্তমানে নিজের নতুন ছবি, সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর পরিচালিত ‘বিয়ে ডট কম’ এর জন্য বেজায় ব্যস্ত অভিনেত্রী।

Comments
Loading...