বিয়ের দিন আন্দোলনের গান! সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোলড মোহর ধারাবাহিক

গতকাল ছিল মোহর ও মোহরের স্যারের বিয়ের সংগীত অনুষ্ঠানের পর্ব। মোহরের অজান্তেই সারা হল এই অনুষ্ঠান। মোহরের পরিবারের প্রত্যেকটি ব্যক্তি উপস্থিত ছিল এই অনুষ্ঠানে। আর এই অনুষ্ঠানকে কেন্দ্র করে নেটদুনিয়ায় হাসির খোরাক হলো মোহর।

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় এক ধারাবাহিক হলো মোহর। প্রতিদিন সন্ধ্যা ৮ টা বাজলেই বাড়ির মায়েরা দিদারা টিভি খুলে বসে পড়ে মোহর দেখার জন্য। এবার ফের সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড এই ধারাবাহিক।

গতকাল অর্থাৎ মঙ্গলবার টেলিকাস্ট হয়েছিল মোহরের বিয়ের সংগীত অনুষ্ঠানের পর্ব। সবই ঠিক ছিলো, কিন্তু বিয়ের অনুষ্ঠানে বিয়ের গানের বদলে আন্দোলনের গান শুনে অবাক দর্শকেরা। নেট বাসীদের হাসির খোরাক হয়ে উঠল মোহর। বিয়ের সংগীত অনুষ্ঠানে সাধারনত বাজে বিয়ের গান কিংবা রোমান্টিক প্রেমের গান। তবে বাংলা ধারাবাহিক মোটেই সাধারণ নয়। সাধারণের মাপকাঠি দিয়ে বাংলা ধারাবাহিকের যুক্তি বোঝা সম্ভব নয়। এমনটাই ঘটল মোহরের সেটে। বিয়ের সংগীত অনুষ্ঠানে বাজলো আন্দোলনের গান। “পথে এবার নামো সাথী, পথেই হবে পথ চেনা” হেমন্ত মুখোপাধ্যায়ের গলায় এই গান বাজছে ব্যাকগ্রাউন্ডে। বর আর বউ একসাথে দাঁড়িয়ে সুরে সুর মিলিয়ে গাইছে সেই গান। বিয়ের বাড়ি না আন্দোলনের মিছিল আপনি ধরতে পারবেন না।

এই পর্বটি প্রকাশ্যে আসার পর থেকেই শোরগোল শুরু হয়েছে নেট দুনিয়ায়। একের পর এক নেটবাসীরা শেয়ার করছেন মোহরের এই হাস্যকর পর্ব। অনেকে লিখছেন, “আচ্ছা এই গান টা কি বিয়েতে গাওয়ার গান? একটু ভেবে দেখো তো এটা কি মানা যায়?” আবার অনেকে বলছেন, “দয়া করে কেউ আমাকে ‘বিষ’ দাও।” এইরকম একাধিক মিম শেয়ার হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেও জুন আন্টির শাড়ি পরায় সমালোচনার শীর্ষে উঠেছিল মোহর ধারাবাহিক।

Comments
Loading...