মিষ্টি কন্যের হট অবতার, সাহসী ছবিতে উষ্ণতা ছড়াচ্ছেন জ্যাকলিন

জ্যাকলিন বলতেই আমাদের সবার প্রথমে মনে আসে একটি সরল আর মিষ্টি হাসি। যেই হাসি দেখে মন ভুলবে সবার। কিন্তু মিষ্টতার পাশাপাশি এবার হট লুকে ধরা দিলেন বি টাউনের গ্ল্যাম গার্ল জ্যাকলিন ফারনান্ডেজ। বেশ কিছুদিন আগে নেটফ্লিক্স এ মুক্তি পেয়েছিলো তার নতুন সিরিজ মিসেস সিরিয়াল কিলার।

কিন্তু তারপরে সেরকম ভাবে কোনো ছবিতেই আমরা দেখতে পাইনি জ্যাকলিনকে। কিন্তু তাই বলে ঘরে বসে নেই অভিনেত্রী। সকাল বিকেল মন দিয়ে করছেন জিম। আর এদিন জিমের মাঝেই ধরা দিলেন অন্য অবতারে। সম্প্রতি নিজের ইন্সটা হ্যান্ডেল এ সেই ছবিও তিনি শেয়ার করেছেন। ছবিতে দেখা গিয়েছে ব্ল্যাক ফুল প্যান্ট এবং ব্ল্যাক স্পর্টস ব্রা। যেখান থেকে স্পষ্ট দেখা যাচ্ছে জ্যাকলিনের পেট আর কার্ভস ।

এই সাহসী ছবির ক্যাপশনে লিখেছেন ” they tell to be yourself then they judge you” অর্থাৎ নায়িকার কথায় আমরা অনেকেই নিজেদের নিজেদের মত থাকতে বলি পরে আমরা সেই নিয়ে বিচারও করি। জ্যাকলিনের পোস্ট দেখে সাফ বোঝা গিয়েছে তিনি আমাদের একটা স্পষ্ট বার্তা দিয়েছেন। বলতে চেয়েছেন নিজেকেই বাছুন । জে যেরকম হোক তাকে নিজেকে গ্রহণ করতে হবে। সত্যি অবিশ্বাস্য এরকমই একটি সাহসী ছবি আর সাহসী বার্তা দেওয়া জ্যাকলিনের পক্ষেই সম্ভব।

Comments
Loading...