কাশ্মীরে ধোনি, রাঁচির বাড়িতে তাঁর অপেক্ষায় জিপের নবতম এসইউভি, ইনস্টাগ্রামে ছবি পোস্ট স্ত্রী সাক্ষীর

তিনি যখন কাশ্মীর-লাদাখের মাটিতে অ্যাসল্ট রাইফেল কাঁধে নজরদারির কাজ সামলাচ্ছেন, সেনাবাহিনীর সদস্যদের সঙ্গে কঠিন পরিস্থিতির মোকাবিলা করছেন, একইসঙ্গে থাকছেন, খাচ্ছেন, তখন হাজার কিলোমিটার দূরে মহেন্দ্র সিংহ ধোনির রাঁচির প্রাসাদপম বাড়িতে হাজির তাঁর বিলাসবহুল গিফট। আর সীমান্তে ডিউটিরত ধোনি তা জানতে পারলেন স্ত্রী সাক্ষী সিংহ ধোনির ইনস্টা পোস্টের মাধ্যমে।

দিন তিনেক আগে ধোনির স্ত্রী সোশ্যাল মিডিয়ায় ‘মাহি’কে জানিয়েছেন, তাঁদের রাঁচির বাড়িতে একটি লাল রঙের জিপ ‘গ্র্যান্ড চেরোকি’ অপেক্ষা করছে। সেই লাল টুকটুকে গাড়িটির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করছেন সাক্ষী ধোনি।
ইনস্টাগ্রামে জিপ গ্র্যান্ড চেরোকির ছবি পোস্ট করে সাক্ষী লিখেছেন, ”ওয়েলকাম হোম #রেডবিস্ট! মাহি তোমার গাড়ি শেষপর্যন্ত এসে পৌঁছেছে। খুব মিস করছি। গাড়িটি ভারতে তার প্রথম মালিকের অপেক্ষায় রয়েছে।”

সূত্রের খবর, জিপ সংস্থার তৈরি ধোনির নতুন গাড়ির এক্স শোরুম দাম ১ কোটি ৭ লক্ষ টাকা। ৩,৬০৪ সিসি ইঞ্জিনের এই জিপে আসন সংখ্যা পাঁচ। পাওয়ার স্টিয়ারিং, অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম, অটোমেটিক ক্লাইমেট কনট্রোল, পাওয়ার উইন্ডো ফ্রন্ট সহ অত্যাধুনিক সুবিধা বিশিষ্ট এই ব্র্যান্ড নিউ জিপের ভারতে প্রথম মালিক হলেন ক্যাপ্টেন কুল।
ধোনির গাড়ি ও বাইক প্রেমের কথা ভালোই জানেন স্ত্রী সাক্ষী। তাঁর বিশাল গ্যারাজে রয়েছে ফেরারি ৫৯৯ জিটিও, অডি কিউ সেভেন থেকে কোটি টাকার হামার এইচ ২। আর বাইকের মধ্যে হার্লে ডেভিডসন, ট্রায়াম্ফ, কাওয়াসাকি নিনজা এইচ ২, সুজুকি হায়াবুসা অন্যতম। এবার ভারতের বাজারে আসা নতুন জিপ গ্র্যান্ড চেরোকি যুক্ত হল ধোনির গ্যারাজে।
গত ৩১ শে জুলাই থেকে ১৫ ই অগাস্ট পর্যন্ত সেনাবাহিনীর কাজে সাম্মানিক লেফটেন্যান্ট মহেন্দ্র সিংহ ধোনির পোস্টিং হয়েছে কাশ্মীরে। সেখানে অন্যান্য সেনা জওয়ানের মতো পাহারা ও টহলদারির দায়িত্বে রয়েছেন বিশ্ব ক্রিকেটের অন্যতম সফল অধিনায়ক। স্বাধীনতা দিবসে লেহতে জাতীয় পতাকা উত্তোলনের কথা রয়েছে তাঁর। তারপর বাড়ি ফিরলেই ধোনির অপেক্ষায় রয়েছে তাঁর নতুন জিপ গ্র্যান্ড চেরোকি।

Comments
Loading...