‘আমিই রামের বংশধর, আদালত চাইলে প্রমাণ দেব’, দাবি রাজস্থানের বিজেপি সাংসদ দিয়া কুমারীর

‘আমি রামের বংশধর’, এমনই চাঞ্চল্যকর দাবি করলেন রাজস্থানের রাজসমন্দের বিজেপি সাংসদ দিয়া কুমারী। জানালেন, পৃথিবী জুড়েই ভগবান রামের বংশধররা ছড়িয়ে রয়েছেন, তিনি তাঁদের মধ্যে একজন।
অযোধ্যায় রাম জন্মভূমি-বাবরি মসজিদ জমি বিতর্ক মামলায় শুক্রবার সুপ্রিম কোর্ট জানতে চায়, অযোধ্যায় রামের কোনও বংশধর এখনও বাস করছেন কিনা। এই প্রেক্ষিতেই রবিবার বিজেপি সাংসদ দিয়া কুমারী বলেন, তাঁরা রঘুবংশেরই অংশ। রামের পুত্র কুশের বংশধর।
বিজেপি সাংসদ দিয়া কুমারীর কথায়, সুপ্রিম কোর্ট জানতে চেয়েছে, রামের বংশধররা বর্তমানে আছেন কিনা, তার উত্তরে জানাই, রামের উত্তরপুরুষরা সারা পৃথিবীতে ছড়িয়ে। যার মধ্যে তাঁর পরিবার অন্যতম বলে দাবি করেছেন জয়পুর রাজপরিবারের সদস্য দিয়া কুমারী। প্রয়োজনে এর জন্য উপযুক্ত পাণ্ডুলিপি, বংশলতিকা ও তথ্য-প্রমাণ দিতেও রাজি আছেন বলে জানান রাজসমন্দের বিজেপি সাংসদ।
সুপ্রিম কোর্টে অযোধ্যা মামলার শুনানিতে ‘রামলালা বিরাজমান’ সংগঠনের পক্ষে আইনজীবী কে পরাশরণের কাছে প্রধান বিচারপতি রঞ্জন গগৈ জানতে চান, এখনও রামের কোনও বংশধর কি অযোধ্যায় বাস করছেন? আইনজীবী পরাশরণ বলেন, এমন কোনও তথ্য তাঁদের কাছে নেই। তবে তাঁরা খোঁজ করে দেখবেন।
এই প্রেক্ষিতে রাজস্থানের বিজেপি সাংসদ দিয়া কুমারী জানান, তাঁরা রামের পুত্র কুশের বংশধর। পাশাপাশি ভগবান রামের সঙ্গে মানুষের বিশ্বাস জড়িয়ে। তাই তাঁরা চাইছেন, শীঘ্রই অযোধ্য জমি বিতর্ক মামলার সমাধান হোক। যদিও এই মামলায় অংশ হওয়ার কোনও উদ্দেশ্য তাঁর নেই বলেও জানিয়েছেন।

Comments
Loading...