জিৎয়ের ‘হট এন্ড হ্যান্ডসাম’ থাকার পিছনে সিক্রেট কী? ভিডিও করে নিজেই ফাঁস করলেন সেই সিক্রেট

টি টাউনের মোস্ট ‘ওয়ান্টেড’ ‘বস’ তিনি। হাজার হাজার বঙ্গ নারীদের হৃদয়ে তাঁর বাস। তিনি আর কেউ নন, টলিউডের মোস্ট হ্যান্ডসাম হিরো জিৎ। বড় পর্দায় তাঁর ছবি আসলেই দর্শকেরা ভিড় জমায় সিনেমাহলের সামনে। ‘বস’, ‘আওয়ারা’, ‘ওয়ান্টেড’, ‘সুলতান’ এর মতো একাধিক ছবিতে অভিনয় করে বক্স অফিস কাঁপিয়েছেন তিনি।

কেবল সিনেমায় নয় এখন জিৎ কাঁপাচ্ছেন সোশ্যাল মিডিয়াও। প্রায়শই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একাধিক আলাদা আলাদা পৌঁছে ছবি ছাড়ছেন এই হ্যান্ডসাম হাংক। তাঁর স্টাইল ও জালবাতে ফিদা হাজারো বঙ্গনারী। নিজের সিক্স প্যাক অ্যাবসের ছবি দিয়ে রীতিমতো আগুন ছড়াচ্ছেন ইনস্টাগ্রামে। তবে জানেন কি সব সময় তাঁর হ্যান্ডসাম থাকার রহস্য? জিতের এই পারফেক্ট ফিগারের পিছনের সেক্রেট কী? চলুন জেনে নিন।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

সম্প্রতি নিজেই বললেন নিজের ফিট ও হ্যান্ডসাম থাকার সিক্রেট। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও আপলোড করে নিজের ফ্যানদের সাথে শেয়ার করে নিলেন তাঁর সেই সিক্রেট। ভিডিওতে জানালেন হট এন্ড হ্যান্ডসাম থাকার জন্য করতে হবে মন দিয়ে এক্সারসাইজ ও নিয়মিত যেতে হবে জিম। ভিডিওর নিচে ক্যাপশনে লিখলেন, ‘মানডে মোটিভেশন’। চলুন আপনিও দেখে নিন সেই ভিডিও।

প্রসঙ্গত লকডাউনের সময়েই লন্ডনে গিয়ে মিমির সঙ্গে সেরে ফেললেন নিজের নতুন ছবি ‘বাজির’ শুটিং। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। ইতিমধ্যেই দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে এই ট্রেলার। শীঘ্রই মুক্তি পেতে চলেছে জিৎ ও মিমি অভিনীত ‘বাজি’।

Comments
Loading...