দুর্নীতি ও প্রতারণার মামলায় মুকুল রায়কে নোটিস পাঠাল কলকাতা পুলিশ

দুর্নীতি এবং প্রতারণার মামলায় বিজেপি নেতা মুকুল রায়কে নোটিস পাঠাল কলকাতা পুলিশ। সোমবার বড়বাজার থানার পক্ষ থেকে মুকুল রায়কে নোটিস পাঠিয়ে দেখা করতে বলা হয়েছে। সূত্রের খবর, ২০১৮ সালের একটি পুরনো মামলায় এদিন মুকুল রায়কে নোটিস পাঠানো হয়েছে।
সূত্রের খবর, ২০১৮ সালের জুন মাসে বড়বাজার থানায় মুকুল রায়ের বিরুদ্ধে দুর্নীতি এবং আর্থিক প্রতারণার অভিযোগে একটি মামলা হয়। সেই সময় কলকাতা পুলিশের পক্ষ থেকে তাঁকে নোটিস পাঠানো হয়েছিল। কিন্তু সেই সময় থানায় হাজিরা দেননি মুকুল রায়। তিনি এই নোটিসের বিরোধিতা করে কলকাতা হাইকোর্টে আবেদন করেন। জানা গিয়েছে, সম্প্রতি মুকুল রায় সম্প্রতি হাইকোর্টে এই আবেদন প্রত্যাহার করেন। তারপরই বিজেপি নেতার বিরুদ্ধে নিম্ন আদালত থেকে পরোয়ানা বেরোয়। কলকাতা পুলিশ সূত্রের খবর, এই পরোয়ানার ভিত্তিতে ফের মুকুল রায়কে জিজ্ঞাসাবাদের জন্য নোটিস পাঠানো হয়েছে। তবে মুকুল রায় আবার হাইকোর্টের দ্বারস্থ হবেন বলে জানা গিয়েছে। এর আগে যখন মুকুল রায়কে নোটিস পাঠানো হয়েছিল, সেই সময় তিনি কলকাতা পুলিশের বিরুদ্ধে পক্ষপাতমূলক আচরণের অভিযোগ এনেছিলেন।
কলকাতা পুলিশ সূত্রে খবর, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আইন মেনেই মুকুল রায়কে নোটিস পাঠানো হয়েছিল। কিন্তু তিনি হাজিরা না দেওয়ায় ফের তাঁকে নোটিস পাঠানো হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।

Comments
Loading...