জেনে নিন আবির চট্টোপাধ্যায় আর তার স্ত্রীর দুষ্টু মিষ্টি প্রেমের কাহিনী!

টলিউডের মোস্ট হ্যান্ডসাম দের মধ্যে আবির চ্যাটার্জি অন্যতম একথা সলকেই জানেন। তার কেরিয়ার শুরু হয় ২০০৯ সালে। ‘ক্রস কানেকশন’ নামে একটি বাংলা ছবি দিয়ে টলিউড এ প্রবেশ তার। তবে ২০০৬ এ পরিচালক অমিত দত্তের হাত ধরে ‘রবিবারের বিকেলবেলা’য় প্রথম অভিনয় করেছিলেন তিনি। তবে ২০০৯ এর ক্রস কানেকশন ই ছিল তার সিনেমা জগতের মাইল ফলক। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। ফেলুদা হোক বা ব্যোমকেশ সবেতেই মানিয়ে গেছে আবির কে। তবে আজ তার উজ্জ্বল কেরিয়ার নিয়ে আলোচনা করা হবেনা। আজ আলোচনা করা যাক তার ব্যাক্তিগত জীবন নিয়ে।

আবির বিবাহিত। তার স্ত্রী নন্দিনী চট্টোপাধ্যায় ক্যামেরার সামনে আসতে খুব একটা পছন্দ করেন না, তাই তাঁকে খুব একটা দেখা না গেলেও মাঝে মধ্যে এই দুই জুটি ক্যামেরার সামনে আসেন। বেশ অনেকদিন ধরেই চুটিয়ে সংসার করছেন আবির। কাজ ও পরিবার একসাথে যেভাবে সামলান তিনি তা অন্যদের কাছে একটি আদর্শ। বহু মেয়ে এর ক্রাশ হওয়া সত্বেও নিজের স্ত্রীর প্রতি বেশ লয়াল তিনি সবসময়।

একবার এক সাক্ষাৎকারে স্ত্রীর সাথে ঝগড়া নিয়ে আবির বলেছিলেন ‘সম্পর্কটা সেলিব্রেট করতে মাঝে-মাঝে ঝগড়া করি। তবে বেশিক্ষণ থাকে না সে ঝগড়া।’  ছোট বেলায় প্রেমে ব্যাথা পেয়ে কবিতাও লিখেছেন অনেক। তবে যতই ব্যথা পান, তার আসল প্রেম কিন্তু নন্দিনী চ্যাটার্জি, তার স্ত্রী। যদিও এসব কিছু সাক্ষাৎকারে বলেছিলেন আবির। সাক্ষাৎকারে নিজেই সেকথা স্বীকার করেছেন।

যখনই তাঁর স্ত্রী আর তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনো গসিপ ছড়ায় তখনই তিনি স্ত্রীর সঙ্গে আলোচনা করেন সেটা নিয়ে। প্রত্যেক টা গসিপই এনজয় করেন দুজনে মিলে।

লকডাউন এ জমিয়ে নিজের মেয়ে আর স্ত্রীর সঙ্গে সময় কাটিয়েছেন আবির। আবার এখন কাজে ফিরেছেন। সারেগামাপা এর মঞ্চেও এখন দেখা যাচ্ছে আমাদের ইয়ং ব্যোমকেশ কে।

Comments
Loading...