দুবাইয়ে সম্পত্তি করে নিয়েছে! রাজীব ব্যানার্জিকে তোপ মমতার

ওকে প্রথমে সেচমন্ত্রী করেছিলাম। কিন্তু অনেক দুর্নীতির খবর আসে। এরপর বনমন্ত্রী করা হয়। আরও টাকা চুরির জন্য ইঞ্জিয়ারিং-এর পদ চেয়েছিল, দিইনি। গদ্দারি করে পালিয়েছে। ডোমজুড়ের জনসভা থেকে মমতা সরকারের প্রাক্তন মন্ত্রী তথা বর্তমানে বিজেপি প্রার্থী রাজীব ব্যানার্জিকে এই ভাষাতেই আক্রমণ করেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি।

চতুর্থ দফায় ভোটগ্রহণ ডোমজুড়ে। বৃহস্পতিবার প্রচারে যান মমতা ব্যানার্জি। সেখানে মমতা একের পর এক আক্রমণ করেন রাজীব ব্যানার্জিকে। বলেন, ডোমজুড়ের মানুষের কাছে ক্ষমা চাইছি। গত বছর এখানে এক গদ্দারকে প্রার্থী করেছিলাম। গদ্দার জনগণের টাকা মেরেছে। তিনি সাধারণের কাছে ক্ষমা চেয়ে নিয়ে বলেন, আমি আগে বুঝিনি, এরকম জানলে অনেক আগেই ওকে তাড়িয়ে দিতাম।

এদিন ডোমজুড়ের বিজেপি প্রার্থী রাজীব ব্যানার্জিকে মমতা বলেন, কলকাতায়, দুবাইয়ে অনেক সম্পত্তি করে নিয়েছে। মানুষকে আগে জবাব দাও, তারপর ভোট চাও। এই সভা থেকে তিনি বলেন, ডোমজুড় আমার হৃদয়ের চিহ্ন। তাই এই ডোমজুড়ে রাজীবকে হারানোর ডাক দেন মমতা ব্যানার্জি।

বৃহস্পতিবার হুগলির বলাগড়, শ্রীরামপুর, হাওড়ার ডোমজুড় ও বেহালা পশ্চিম কেন্দ্রে সভা করেন নেত্রী। বিজেপিকে আক্রমণ করে মমতা বলেন, ভর্তি ভর্তি টাকা নিয়ে এসেছে বিজেপি। টাকা দিয়ে গদ্দারদের কিনে নিচ্ছে। তিনি বলেন, যদি টাকা দিতে আসে, বলবেন, ক্যাশ নয়, বিনা পয়সায় গ্যাস দাও!

Comments
Loading...