বাতাসে বহিছে প্রেম, Valentine’s Day উপলক্ষে বিশেষ উদযাপনের ইঙ্গিত মালাইকা-অর্জুনের

করোনা পরবর্তী ভ্যালেন্টাইন্স ডে মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরের নতুন ভালোবাসার স্পন্দন নিয়ে আসছে। তাই বিশেষ দিবসকে বিশেষভাবে উদযাপনের পরিকল্পনা উভয়ের। শনিবার রাত থেকেই মালাইকা-অর্জুনের ইনস্টাগ্রাম স্টরি তারই ইঙ্গিত দিচ্ছে।

মালাইকা তাঁর নিজের ইনস্টাগ্রাম স্টরিতে একগুচ্ছ ছবির মাঝে অর্জুন কাপুরের টি-শার্টের ছবি শেয়ার করেন। তাতে অর্জুন কাপুরকে ত্যাগও করেছিলেন। এর বেশ কিছুক্ষণ পর অর্জুন কাপুর ও তার নিজের ইনস্টাগ্রামে স্টোরিতে মালাইকার পোস্টটি শেয়ার করে। অর্জুন পরিহিত টি-শার্টের পিছনে লেখা ছিল “Love is in the air”।

Inline

ইতিমধ্যেই, মালাইকা এবং অর্জুন কাপুর নিজেদের সম্পর্ক নিয়ে অনেক আগেই মুখ খোলেন। অর্জুন কাপুরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মালাইকা প্রথম নিজেদের ভালোবাসার কথা নেট দুনিয়ার প্রকাশ্যে আনে।

নিজেদের সম্পর্ককে সামাজিক সম্মান দিয়ে অর্জুন একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “আমরা নিজেদের সম্পর্ককে মিডিয়ার সামনে তুলে ধরেছি কারণ আমাদের মনে হয় মিডিয়া আমাদের মর্যাদা দিয়েছে। আমাদের সম্পর্ককে শ্রদ্ধাশীল, সদয় এবং সৎ বলে পরিচয় দিয়েছে। আর এই কারনেই আমি স্বচ্ছন্দবোধ করেছি।”

গত বছরের শেষের দিকে অর্জুন এবং মালাইকা একইসঙ্গে কোভিড পজিটিভ হয়। অবশ্য খুব তাড়াতাড়িই তাঁরা করোনার অবয়বকে কাটিয়ে বেরিয়ে এসেছিলেন।

Comments
Loading...