এসএসসি অনশনকারীদের মঞ্চে মুখ্যমন্ত্রী, ভোটের পর সমস্যা সমাধানের আশ্বাস

নির্বাচনী ইশতেহার প্রকাশের পর বুধবার মেয়ো রোডে অনশনকারী এসএসসি চাকরিপ্রার্থীদের মঞ্চে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার সন্ধ্যা নাগাদ প্রেস ক্লাবের সামনে এসএসসি চাকরিপ্রার্থীদের অনশন মঞ্চে উপস্থিত হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, নির্বাচনী বিধিনিষেধ থাকায়, এখনই কোনও নতুন ঘোষণা করতে পারবে না রাজ্য সরকার। নির্বাচন প্রক্রিয়া শেষ হলে সমস্যার সমাধান করা হবে বলে আশ্বাস দেন তিনি।
মুখ্যমন্ত্রী এদিন অনশনকারীদের সামনে গিয়ে বলেন, আইনের মধ্যে থেকে সমস্যার সমাধান হবে, দরকারে নতুন আইন করা হবে। জুন মাসে শুরুতেই কমিটি মিটিং করবে এবং এই কমিটিতে আন্দোলনকারী তিনজনকে রাখার কথা ঘোষণা করেন তিনি। তিনি জানান, নির্বাচনী আচরণবিধি জারি থাকায় এর থেকে বেশি কিছু এখন বলতে পারছেন না। তবে আইনের মধ্যে থেকেই সমস্যা সমাধান করা হবে।
মেয়ো রোডে চাকরি প্রার্থীদের অনশন বুধবার ২৮ দিনে পড়েছে। আন্দোলনকারীদের সঙ্গে মুখ্যমন্ত্রীর এই সাক্ষাতের পর বিমান বসু বলেন, রাজ্য সরকারের আবেদনের ভিত্তিতে সরকারি প্রকল্পকে ছাড়পত্র দিয়েছে নির্বাচন কমিশন। সরকারের সদিচ্ছা থাকলে অনশনকারী চাকরিপ্রার্থীদের বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করা যায়।

Comments
Loading...