Nadda Visit: আমি দিল্লি গেলে কী করো, মমতা! মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ বললেন অভিষেক

যতবার দিল্লি যাই, বিজেপির লোকেরা আমার বাড়ি ঘেরাও করে। ডায়মন্ড হারবার যাওয়ার পথে বিজেপির সর্বভারতীয় সভাপতির গাড়িতে হামলা নিয়ে প্রতিক্রিয়া দিলেন মমতা ব্যানার্জি। দিল্লি গেলে যেভাবে তাঁর বাড়ি ঘেরাও করে বিজেপি সেই কথা তুলে বললেন, সম্মান পেতে গেলে আগে সম্মান করা শিখতে হয়। গোটা ঘটনাকে মানুষের ক্ষোভের স্বতঃস্ফূর্ত বহিঃপ্রকাশ বলে মনে করেন অভিষেক ব্যানার্জি। 

কলকাতায় গান্ধী মূর্তির পাদদেশে কৃষক আইন বাতিলের দাবি জানিয়ে ধরনা মঞ্চ থেকে বিজেপির দিকে আক্রমণ শানালেন মমতা ব্যানার্জি। নাড্ডার গাড়িতে হামলার অভিযোগের প্রেক্ষিতে তুলে আনলেন নিজের দিল্লির অভিজ্ঞতা। 

মমতা ব্যানার্জি বলেন, আমি দিল্লি গেলে তোমরা কী কর? ভুলে গেছ? তৃণমূল নেত্রী বলেন, সাংসদ হিসেবে ডেরেক আর অভিষেক দিল্লিতে ২ কামরার ফ্ল্যাট পায়। আমি দিল্লি গেলে বঙ্গভবনে থাকি না। দিল্লি গেলে ডেরেক, অভিষেকের ফ্ল্যাটে একটা রুমে আমি থাকি। যতবার আমি দিল্লি যাই বিজেপির লোকগুলো আমার বাড়ি ঘেরাও করে। প্রত্যেকবার আমার বাড়ি, গাড়ির সামনে ঝামেলা করে। বলেন মমতা ব্যানার্জি। তারপরই কটাক্ষের সুরে মমতা ব্যানার্জি বলেন, তুমি মহারাজ সাধু হলে আজ, আমি আজি চোর বটে! মনে রেখো সম্মান পেতে গেলে আগে সম্মান করতে শিখতে হয়সম্মান পেতে গেলে আগে সম্মান করতে শিখতে হয়। 

বিজেপি সাজিয়ে নাটক করছে কীনা জানতে পুলিশকে তদন্ত করতে বলেছেন মুখ্যমন্ত্রী। মমতা ব্যানার্জি বলেন, সব মিথ্যে সহ্য করব না। 

আরামবাগের সভা থেকে অভিষেক ব্যানার্জিও কটাক্ষে বেঁধেন বিজেপি নেতাদের। বলেন, আজ শুনলাম নাড্ডা ডায়মন্ড হারবারে গিয়ে গাড্ডায় পড়েছেন। আমি কী করতে পারি? সাধারণ মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশের দায়িত্ব তো আমি নিতে পারি না, বলেন ডায়মন্ড হারবারের সাংসদ। পাশাপাশি তাঁর অভিযোগ, লকডাউনের সময় বিজেপির একজন নেতাকেও মানুষের পাশে দাঁড়াতে দেখেছেন? ছিল তো কেবল কালীঘাটের টালির বাড়ির হাওয়াই চটি পরা মহিলাই! বলেন অভিষেক ব্যানার্জি।  

Comments
Loading...