এশিয়ার প্রথম ৫০ জন প্রভাবশালী তারকার মধ্যে সর্বপ্রথম স্থান দখল করলেন বলিউডের অন্যতম অভিনেতা সোনু সুদ

অভিনয়ের পাশাপাশি তার আরো একটা পরিচয় আছে, তিনি বাসবের সুপারম্যান। নামে নয় কাজে তিনি কোন সুপার হিরো থেকে কম নন। তার কাজের জন্য তিনি আজ প্রত্যেক ভারতীয়র মনে একটা আলাদাই জায়গা করে নিয়েছেন। কিন্তু এবার সোনু সুদ এশিয়ার প্রথম ৫০ জন প্রভাবশালী তারকার মধ্যে সর্বপ্রথম স্থানটিও দখল করে নিলেন।

সিনেম জগতে বহুদিন তিনি নানা চরিত্রের মাধ্যমে আমাদের মনে দাগ কেটেছেন। কখনো হাসির চরিত্র , কখনো বা ভিলেনের চরিত্র। সব কিছুতেই তিনি সমানভাবে পারদর্শী। কিন্তু চলতি বছরে করোনার দুঃসময়ে চলা লকডাউনে আমাদের সবার সামনে আসে তার আরো একটা রুপ। করোনার এই খারাপ পরিস্থিতিতে তিনি বহু মানুষের পাশে দাঁড়ান। তাঁর একটাই লক্ষ্য ছিল ঘর হারা পরিযায়ী শ্রমিকদের নিজের বাড়িতে ফিরিয়ে দেওয়ার।

কখনও কর্মহীনকে কাজ দিয়েছেন, কখনও ট্রাক্টর কিনে দেওয়া, কখনও ইন্টারনেট কানেকশন বা স্মার্ট ফোনের অভাবে পড়াশোনা বন্ধ হয়ে যাওয়া ছাত্রছাত্রীর জন্য অনলাইন ক্লাসের ব্যবস্থা করেছেন, কখনও অপারেশনের টাকা, কখনও মেয়ের বিয়ে দেওয়া। সব কিছুর মাধ্যমে তিনি আমাদের বুঝিয়ে দিয়েছেন মানুষই হল মানুষের জন্য। বিপদে পড়লে আমাদের উচিত সবার পাশে থাকা। নিজের জীবনের পরোয়া না করেও তিনি দিনের পর দিন নিজের চেস্টায় বহু মানুষের মুখে হাসি ফেরানোর চেষ্টা করে গেছেন আর বলা চলে এবার সেই কাজের যোগ্য সম্মান পেলেন সোনু ।

Comments
Loading...