পয়লা বৈশাখে কলকাতায় প্রচার শুরু মমতার, গান্ধীভবন থেকে শ্রদ্ধানন্দ পার্ক পর্যন্ত রোড শো

পয়লা বৈশাখে কলকাতায় প্রচার শুরু করছেন তৃণমূল নেত্রী। বছরের প্রথম দিন বেলেঘাটা গান্ধী ভবন থেকে মমতার পদযাত্রা যাবে শ্রদ্ধানন্দ পার্কে।

২৬ ও ২৯ এপ্রিল কলকাতায় ভোট। ২৬ এপ্রিল কলকাতা বন্দর, ভবানীপুর, রাসবিহারী, বালিগঞ্জে ভোট। ২৯ এপ্রিল ভোট চৌরঙ্গি, এন্টালি, বেলেঘাটা, জোড়াসাঁকো, শ্যামপুকুর, মানিকতলা, কাশীপুর-বেলগাছিয়া কেন্দ্রে।

এর আগে কলকাতার টালিগঞ্জ, কসবা এবং কলকাতা লাগোয়া যাদবপুরে ভোট হয়েছে। সেখানে প্রচার করেছেন মমতা ব্যানার্জি। তবে ২৬ এপ্রিল থেকে কলকাতার বেশিরভাগ কেন্দ্রের ভোট শুরু।

নির্বাচন কমিশন ২৪ ঘণ্টার জন্য মমতা ব্যানার্জির প্রচারে নিষেধাজ্ঞা জারি করার পর মঙ্গলবার গান্ধী মূর্তির নীচে অবস্থান করেছিলেন মমতা। নিষেধাজ্ঞার মেয়াদ পেরোতেই বারাসতে জনসভা করে চলে আসেন বিধাননগরের সভায়।

বুধবার সকালে মমতা শীতলকুচিতে মৃতদের পরিজনেদের সঙ্গে দেখা করেন। তারপর মমতার সভা ধুপগুড়িতে। সেখান থেকে মমতা যাবেন জলপাইগুড়ি। সেখানে প্রার্থী করোনা সংক্রমিত হয়ে হাসপাতালে ভর্তি। মমতা ব্যানার্জি প্রার্থী ডাক্তার পি কে বর্মার অনুপস্থিতিতেই জলপাইগুড়িতে সভা করবেন। তারপর যাবেন গৌতম দেবের ডাবগ্রাম-ফুলবাড়ি। উত্তরবঙ্গে বুধবার মমতার শেষ সভা মাটিগাড়া-নকশালবাড়ি। সেখান থেকে বিমানে কলকাতা ফিরবেন তৃণমূল নেত্রী। এয়ারপোর্ট থেকেই হেলিকটারে উড়ে যাবেন নদিয়া। এভাবেই প্রভারে ঝড় তুলে সংক্রান্তি কাটাবেন মমতা ব্যানার্জি। পয়লা বৈশাখ তৃণমূল নেত্রী নামবেন কলকাতায় প্রচারে।

Comments
Loading...