ঘরে ঢুকে আমার বাড়ির বউকে কয়লা চোর বলছেন! আপনার লজ্জা করে না? CBI ইস্যুতে মোদীকে তোপ মমতার

মঙ্গলবার কয়লা পাচার কাণ্ডে অভিষেকের বাড়িতে গিয়ে রুজিরা ব্যানার্জিকে সিবিআই জেরা করে। এদিন এ প্রসঙ্গে হুগলির ডানলপ মাঠের জনসভা থেকে তৃণমূল নেত্রী মোদীকে তীব্র আক্রমণ করলেন।

একই মাঠে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তোলা অভিযোগের পাল্টা জবাব দেওয়ার পাশাপাশি এদিন সিবিআই ইস্যুতে সুর চড়ান মমতা।
ভিড়ে ঠাঁসা জনসভা থেকে মমতা বলেন, বিজেপির আমার ওপরে খুব রাগ। আমাকে মারতে

পারেন, খুন করতে পারেন, যা খুশি তাই করতে পারেন। তারপরই দর্শকদের উদ্দেশ্যে মমতার প্রশ্ন কিন্তু বলুন তো মা-বোনেরা আমার, এই জন্য কি মা-বোনেদের অপমান করতে পারেন? আপনি আমার বাড়িতে ঢুকে গিয়ে একটা বাচ্চা মেয়ে, ২২-২৩ বছর বয়েস, ঘরের কন্যা, ঘরের বউ, তাঁকে কয়লা চোর বলছেন! আর কয়লা চোরদের নিজের কোলে করে ঘুরে বেড়াচ্ছেন। আজ আমাদের ঘরের মা-বোনেরা কয়লা চোর? আর তোমার যে সারা গায়ে ময়লা লেগে আছে। নোটবন্দির টাকা গেল কোথায় নরেন্দ্র মোদী জবাব দাও। তোপ মমতার।

[আরও পড়ুন- মমতা: আগেরবার ভোট পাইনি, নিশ্চয়ই কোথাও ভুল হয়েছিল, শুধরে নিয়েছি, হুগলির সব আসন চাই]

প্রধানমন্ত্রী বাংলার নারী সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলেছিলেন, এদিন তারও পালটা দেন মমতা। তৃণমূল নেত্রী বলেন, বাংলায় এসে বলেছেন মেয়েরা সুরক্ষিত নয়, আপনার গুজরাত, উত্তরপ্রদেশ, রাজস্থানে মেয়েরা সুরক্ষিত কি?

এদিন মঞ্চে উপস্থিত ছিলেন অভিনেতা সায়নী ঘোষ। মমতা অভিযোগ করেন, দেবলীনা, সায়নীকে অপমান করেছেন বিজেপির এক নেতা। বিজেপি মহিলাদের সম্মান করতে শেখেনি বলেও মন্তব্য করেন মমতা। উপস্থিত জনতার প্রতি মমতা আবেদন করেন, বিজেপিতে মহিলারা সুরক্ষিত নয়, অনেকেই মুখ বুজে বসে আছে, কিছু বলতে পারছে না। বাড়ির মেয়েদের বিজেপিতে পাঠাবেন না। তাৎপর্যপূর্ণ ভাবে মমতা বলেন, তিনি জানেন বিজেপির অন্দরে মহিলাদের সঙ্গে কী ব্যবহার করা হয়। নেত্রীর দাবি, তাঁর কাছে সব খবর রয়েছে।

Comments
Loading...