প্রতিহিংসা থেকেই গ্রেফতার, নির্দোষ প্রমাণ হলে রাস্তায় নামব, রাকেশ প্রসঙ্গে প্রতিক্রিয়া দিলীপের

নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল প্রতিহিংসার রাজনীতি চালাচ্ছে, মন্তব্য বিজেপি মুখপাত্রের

প্রতিহিংসাপরায়ণ হয়ে পুলিশ রাকেশ সিংহকে গ্রেফতার করেছে। বিজেপি নেতা রাকেশ সিংহকে গ্রেফতার প্রসঙ্গে প্রতিক্রিয়া রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের। তিনি বলেন, যারা প্রতিহিংসার কথা বলেন, তারা কতটা প্রতিহিংসাপরায়ণ এবার দেখা গেল। 

বিজেপির যুব তৃণমূল সভাপতিকে লাগাতার আক্রমণ প্রসঙ্গে মমতা বলেছিলেন, আমার জন্য অভিষেককে কথা শুনতে হয়, আমার খারাপ লগে। এদিন সেই প্রসঙ্গ তুলে দিলীপ বলেন, অভিষেক ব্যানার্জি এবং তাঁর  পরিবারের বিরুদ্ধে অভিযোগ থাকলেও তাঁকে পুলিশ গ্রেফতার করবে না, এদিকে দু’টো ছোট ছোট ছেলেকে বাড়ি থেকে পুলিশ তুলে নিয়ে গিয়েছে। তিনি বলেন, পুলিশ এভাবে সারা রাজ্য জুড়ে বিজেপির কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসাচ্ছে। পাশাপাশি দিলীপের দাবি, রাকেশ নির্দোষ প্রমাণিত হলে সারা রাজ্য জুড়ে এর প্রতিবাদে রাস্তায় নামবে বিজেপি। 

[আরও পড়ুন- সেলিম: বাম ব্রিগেডের মেজাজকে ভয়, নজর ঘোরাতে CBI তামাশা!]

এনডিপিএস অ্যাক্ট ২৯ ধারায় বর্ধমানের গলসি থেকে বিজেপি নেতা রাকেশ সিংহকে গ্রেফতার করে রাজ্য পুলিশ। রাতে তাঁকে লালবাজারে আনা হয়। রাকেশের দুই ছেলেকেও তদন্তে অসহযোগিতার অভিযোগে গতকাল গ্রেফতার করেছে পুলিশ। আজ রাকেশের দুই ছেলেকে আদালতে তোলা হয়েছে। রাকেশকেও আলিপুর আদালতে পেশ করা হয়েছে।

এদিকে রাজ্য বিজেপির মুখপাত্র সমীক ভট্টাচার্য রাকেশের গ্রেফতারি প্রসঙ্গে বলেন, যেভাবে পুলিশ ঝাঁপিয়ে পড়ল, দেখে মনে হল, কোনও আন্তর্জাতিক মানের মাদকপাচারকারীকে ধরতে যাচ্ছে। সবাই বুঝতে পারছে নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল প্রতিহিংসার রাজনীতি চালাচ্ছে।

Comments
Loading...