আই লিগে আবার জয় দুরন্ত মোহনবাগানের, চ্যাম্পিয়নশিপের দিকে এগোচ্ছে অশ্বমেধের ঘোড়া

আবার জিতল মোহনবাগান। শুক্রবার অ্যাওয়ে ম্যাচে গতবারের চাম্পিয়ন চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে দুরন্ত জয় পেল মোহনবাগান। কিবু ভিকুনার দল জিতল ৩-২ গোলে। এই জয়ের ফলে ১০ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে অন্য দলগুলোর থেকে পয়েন্টের ব্যবধান অনেকটাই বাড়িয়ে নিল মোহনবাগান। এদিন মোহনবাগানের হয়ে জোড়া গোল করেন সেনেগালের স্ট্রাইকার পাপা বাবাকার দিলওয়া। পরপর তিন ম্যাচে চার গোল হয়ে গেল এই বিদেশি স্ট্রাইকারের। শুক্রবার মোহনবাগানের হয়ে অন্য গোলটি করেন ফ্রান গঞ্জালেজ। আই লিগের পয়েন্ট টেবিলের যা অবস্থা তাতে লিগের দ্বিতীয় পর্বে বড়োসড়ো অঘটন না ঘটলে চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা সব থেকে বেশি মোহনবাগানের।
এদিন ম্যাচের প্রথমার্ধেই দু’গোলে এগিয়ে যায় মোহনবাগান। পরপর দুই মিনিটে হেড থেকে দু’গোল করেন বাবা এবং ফ্রান। ২৮ এবং ২৯ মিনিটে করা এই দুই গোলে প্রথমার্ধে এগিয়েছিল মোহনবাগান।
দ্বিতীয়ার্ধের শুরুতেই মোহনবাগানকে এগিয়ে দেন বাবা দিওয়ারা। ০-৩ গোলে পিছিয়ে পড়ার পর হঠাৎ করেই ঘুরে দাঁড়ায় চেন্নাই সিটি এফসি। ৬৫ এবং ৭০ মিনিট পরপর দুটি গোল করে চেন্নাই। চেন্নাইয়ের হয়ে গোল দুটি করেন নাগাপ্পান এবং বালাকৃষ্ণান। হঠাৎ করেই চাপে পড়ে যায় মোহনবাগান। শেষ পর্যন্ত অবশ্য জিতেই মাঠ ছাড়ে মোহনবাগান। ক্রমেই ট্রফির দিকে এগিয়ে যাচ্ছে মোহনবাগান।

Comments
Loading...