নাসিরুদ্দিন শাহ নয়, Fake account টুইটার কাঁপাচ্ছে

কৃষক আন্দোলনের স্বপক্ষে একের পর এক টুইট হচ্ছে নাসিরুদ্দিন শাহ -এর নাম নিয়ে, কৃষক সমর্থনের সুর প্রত্যেকটি পোস্টে উঠে আসছে। কিন্তু সোমবার নাসিরুদ্দিনের পত্নী রত্না পাঠক শাহ স্পষ্ট জানান, নাসিরুদ্দিন শাহ -র কোন টুইটার অ্যাকাউন্ট নেই। বরং তাঁর নামে একটি ফেক অ্যাকাউন্ট তৈরি করে কৃষক আন্দোলন সম্পর্কিত একাধিক টুইট করা হচ্ছে।

হাজারও অভিযোগ সত্ত্বেও কোন লাভ হয়নি, কখনও মোদির বিরুদ্ধে কখনও বা বিজেপির সমালোচনায় মুখর এই ফেক প্রোফাইল। সম্প্রতি, সেই অ্যাকাউন্ট থেকেই কঙ্গনা রানাওয়াতের বিরোধিতা করে একটি পোস্ট করা হয়। যেখানে উঠে এসেছে একইসঙ্গে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি বিরুদ্ধাচার শব্দ।

টুইটার পোস্টে লেখা হয়েছে, “Kangana Ranaut has problem with almost every actor expect Narendra Modi.” অর্থাৎ নরেন্দ্র মোদি ছাড়া দেশ এর অন্য সমস্ত অভিনেতাদের নিয়ে সমস্যা রয়েছে কঙ্গনা রানাওয়াতের। কঙ্গনার করা সম্প্রতি একটি টুইটকে আক্রমণ করে এই পোস্টটি করা হয়েছে। তাতে নেট দুনিয়ার বিজেপি বিরোধীরা বেশ উত্তেজিত।

বর্তমানে, নাসিরুদ্দিন শাহ -এর নামধারী ফেক প্রোফাইলটিতে প্রায় ৬৫ হাজার ফলোয়ার্স রয়েছে। এমনকি সেই প্রোফাইলে নাসিরউদ্দিন শাহ -এর বেশকিছু ইন্টারভিউর ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে।

Comments
Loading...