বিনামূল্যে দু’দিন netflix! এখনই জেনে নিন কীভাবে পাবেন এই সুবিধা

ভারতের সবচেয়ে জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং প্লাটফর্ম হল নেটফ্লিক্স। মাসে ১৯৯ বা ৪৯৯ বা ৭৯৯ টাকার রিচার্জ করতে হয় ইউজারদের। সে জন্যে ইউজারদের জন্য দুর্দান্ত অফার নিয়ে হাজির Netflix। ভারতে দু’দিনের জন্য বিনামূল্যে সমস্ত প্রিমিয়াম পরিষেবা দেওয়ার ঘোষণা করেছে Netflix। Netflix-এ চলা স্ট্রিম ফেস্ট এর জন্য এই সুবিধা পাবেন ভারতীয় ইউজাররা।

এই ফেস্টটির সুবিধা হল, এই ফেস্ট চলাকালীন যে কেউ netflix এর প্রিমিয়াম কন্টেন্টগুলি বিনামূল্যে দেখতে পারবেন। এর জন্য কোনও ক্রেডিট বা ডেবিট কার্ডের নম্বর আগে থেকে দিয়ে রাখতে হবে না। শুধু ই মেইল আইডি দিয়ে সাইন আপ করলেই হল।

চলতি বছরের তৃতীয় ত্রৈমাসিকে Netflix-এর আয় বেশ কিছুটা কমেছে। যেখানে প্রথম ও দ্বিতীয় ত্রৈমাসিকে যথাক্রমে ১৫.৭ মিলিয়ন এবং ১০.৯ মিলিয়ন নতুন গ্রাহক Netflix-এর সাবস্ক্রিপশন নিয়েছেন, সেখানে তৃতীয় ত্রৈমাসিকে সংস্থার নতুন গ্রাহক সংখ্যা মাত্র ২.২ মিলিয়ন। তাই মনে করা হচ্ছে, এই ‘স্ট্রিমফেষ্ট’ (StreamFest) অফারটি আসলে ভারতে এই মার্কিন সংস্থাটির ইউজার বৃদ্ধির একটি কৌশল।

netflix এর ইউজার বিনামূল্যে ৪৮ ঘণ্টা প্রিমিয়াম কন্টেন্ট দেখতে পাবেন। শুধু বৈধ ই মেইল আইডি দিয়ে সাইন আপ করলেই হল। এই netflix যে কোনও মোবাইল, ল্যাপটপ, টিভিতে দেখা যাবে।

Comments
Loading...