ঋতাভরী চক্রবর্তী! নামটা এখন নেটিজেনদের সকলের কাছেই পরিচিত। তার লাস্যময়ী হট লুকে কুপোকাত সকলে। কিন্তু শুধুই কি লুকস? নাহ! ঋতাভরী রূপে লক্ষ্মী আর গুনে সরস্বতী! এক কথায় বলতে গেলে পার্ফেক্ট প্যাকেজ। ইতিমধ্যেই তার স্টানিং লুক আর দুর্দান্ত অভিনয় এ মুগ্ধ সকলে। কিন্তু চমকের শেষ এখানেই থেমে যায়নি।

এবার নিজের গলায় গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। মিউজিক ভিডিওতে অভিনয় করাটা ঋতাভরীর কাছে নতুন কিছু নয়। এর আগে জনপ্রিয় বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা এর সঙ্গে তিনি একটি মিউজিক ভিডিওতে ছিলেন। যা সকলের কাছে ভীষণ প্রিয় হয়েছিল। কিন্তু সেই ভিডিওতে তার গলা শোনা যায়নি । শুধুমাত্র আয়ুষ্মানই গান করেছেন তাতে। কিন্তু এবার নিজেই গান করে প্রকাশ করলেন তিনি। শুনে সকলে চমৎকৃত।

গানের কোলাজটি ঋতাভরীর নিজের লেখা। বাংলা ও হিন্দি দুই ভাষাতেই এই গানতৈ তৈরি করা হয়েছে। এবার তাঁর মিউজিক ভিডিওর শ্যুটিং-এর জন্য কলকাতায় এসেছিলেন থাপ্পড় খ্যাত পাভেল গুলাগি। নিজের স্কুলের প্রতি সম্মান প্রদর্শন করতেই এই গানটি গেয়েছেন বলে জানা গিয়েছে।

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Support us

You may also like