WB Election 2021:বাহিনীর সঙ্গে বচসা থেকে গ্রামবাসীদের বুথে আনা, সকাল থেকেই ময়দানে ঐশী

২৬ এপ্রিল সোমবার সপ্তম দফার নির্বাচনে ভোট চলছে জামুরিয়ায়

পশ্চিম বর্ধমানের জামুরিয়া কেন্দ্রে সংযুক্ত মোর্চা মনোনীত সিপিএম প্রার্থী ঐশী ঘোষকে বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। ২৬ এপ্রিল সোমবার সপ্তম দফার নির্বাচনে ভোট চলছে জামুরিয়ায়।

এদিন সকাল থেকে বুথে বুথে ঘুরছিলেন সিপিএমের তরুণ প্রার্থী। তাঁকে একটি বুথে আটকানোর অভিযোগ ওঠে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। ঐশী জানান, প্রার্থীর নির্দিষ্ট পরিচয়পত্র দেখানো সত্ত্বেও তাঁকে বুথে ঢুকতে বাধা দেন জওয়ানরা। তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেছে কেন্দ্রীয় বাহিনী, বলেও অভিযোগ করেন।

এছাড়াও জামুড়িয়া কেন্দ্রের মাঝিপাড়া এলাকায় ১৯৫ নম্বর বুথে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা সিপিএম সমর্থকদের মারধর করেছে, ভোট দিতে বাধা দিচ্ছে, বলে অভিযোগ করেন ঐশী। সিপিএম প্রার্থী এদিন পুলিশকে সঙ্গে নিয়ে মাঝি পাড়ার ভোটারদের ভোট গ্রহণ কেন্দ্রে নিয়ে যান।

এক সিপিএম সমর্থকের মায়ের অভিযোগ, তৃণমূলের লোকজন তাঁর ছেলেকে খুনের হুমকি দিয়েছে।

[আরও পড়ুন- WB Election 2021: দিদির ছবি! এজেন্টের টুপি খুললেন অগ্নিমিত্রা, পুলিশের সঙ্গে বচসা সায়নীর]

সংবাদ মাধ্যমকে জেএনইউয়ের ছাত্র নেত্রী জানান, আমরা, সংযুক্ত মোর্চা শুরুর দিন থেকে বলে এসেছি, মানুষের ভোট গ্রহণের অধিকার সুনিশ্চিত করতে হবে। ঐশী বলেন, তৃণমূলের গুন্ডারা আমাদের সমর্থকদের মারধর করেছে, ভয় দেখিয়েছি। কিন্তু এভাবে ওরা সাধারণ মানুষকে ভোট দেওয়া থেকে রুখতে পারবে না। গোটা ঘটনায় কেন্দ্রীয় বাহিনী নিষ্ক্রিয় ভূমিকা পালন করছে বলেও ঐশী অভিযোগ করেন।

এদিন সকাল থেকেই একাধিক প্ৰাৰ্থীকে বুধে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। রাসবিহারী কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবাশীষ কুমারকে এদিন অনেকগুলি বুথে ঢুকতে বাধা দেওয়া হয়েছে বলে তিনি জানান। সেই সঙ্গে ভবানীপুরের তৃণমূল প্রার্থী শোভনদেব চ্যাটার্জিকেও বুথে ঢুকতে বাধা দেয় জওয়ানরা।

Comments
Loading...