পুরোনো ৫০০ টাকা দিন আর ১০,০০০ এর বেশি টাকা উপার্জন করুন, জেনে নিন কীভাবে!

মনে পরে সেদিনের কথা? মধ্যরাতের সার্জিক্যাল স্ট্রাইক! ৫০০, ১০০০ টাকার নোট বাতিল। প্রধানমন্ত্রীর মুখে এহেন ঘোষণা শুনেই উঠেছিল ‘গেল গেল’ রব। শহরের বহু মানুষ এটিএম বা নেট ব্যাঙ্কিংয়ে অভ্যস্ত হলেও, গ্রামাঞ্চলের একটা বড় অংশের মানুষই এই সুবিধা ভোগ করেননি। শিক্ষায় পিছিয়ে পড়া শ্রেণির কাছেও নোট বদলি কার্যত বড়সড় ধাক্কা ছিল।

ঘটনাটি ঘটেছিল ২০১৬ সালে। আর এখন ২০২১। মাঝখানে ৫ বছরের ব্যবধান। সেই বিভীষিকাময় রাতের কথা অনেকেই ভুলতে বসেছেন। কিন্তু যাঁদের কাছে ৫০০-১০০০ টাকার নোট এখনও রয়ে গেছে, তাঁদের কাছে নোট বদলি ছিল বড়সড় ধাক্কা।

৫০০-১০০০ টাকা যাতে শুধুমাত্র কাগজের অংশ হয়ে না থেকে যায়। তাঁদের জন্য নতুন সুযোগ। যাঁদের কাছে পুরোনো ৫০০ টাকার নোট রয়েছে।

আপনি কি কম সময়ের মধ্যে কয়েক হাজার টাকা উপার্জন করতে চান? তবে পুরনো ৫০০ টাকার নোট আপনার কাছে মজুত থাকলেই হবে। কিছু না করে পুরনো ৫০০ টাকার বদলে ১০,০০০ টাকার বেশি উপার্জন করতে পারবেন।

কথাটি শোনার পর মনে বল পেলেন তো! এটি একেবারে সত্য যদি আপনার কাছে ৫০০ টাকার নোট পুরোনো এবং বিরল হয় তবে আপনি অনেক টাকা উপার্জন করতে পারবেন।

তবে পুরোনো ৫০০ টাকার নোটের বদলে বিপুল টাকা উপার্জন করতে হলে, কয়েকটি পদক্ষেপ আপনাকে অনুসরণ করতে হবে।

নিম্নলিখিত পদ্ধতির মাধ্যমে পুরোনো ৫০০ টাকার নোট বিক্রয় করতে পারবেন:

  • পুরোনো ৫০০ টাকার নোট বিক্রি করতে হলে প্রথমে oldindiancoins.com ওয়েব সাইটে যেতে হবে।
  • ওয়েব সাইটের হোমপেজ খুলে গেলে সেখানে registration ট্যাবে ক্লিক করতে হবে এবং নিজের নাম একজন বিক্রেতা হিসেবে নথিভুক্ত করতে হবে।
  • আপনার নোটের একটি পরিষ্কার ছবি তুলে ওই সাইটে আপলোড করতে হবে। সেখানে নোট বিক্রির জন্য আপনার বিজ্ঞাপনটি বৈশিষ্ট্যযুক্ত করবে।
  • আপনার বিজ্ঞাপনটি দেখার পরে যারা নোটগুলি কিনতে আগ্রহী তাঁদের সঙ্গে আপনার যোগাযোগ করিয়ে দেওয়া হবে।

Comments
Loading...