লীলা গঙ্গোপাধ্যায়ের নাম নিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার এক ব্যক্তি

মাত্র ৬০০ টাকা রেজিস্ট্রেশন ফি। আর তিন মাসে ৬০০০ টাকা দিয়ে একটা কোর্স করলেই পাবে সিনেমায় অভিনেত্রী হওয়ার সুযোগ। বিজ্ঞাপনে দেওয়া লীনা গঙ্গোপাধ্যায়ের ছবি এবং তাঁর প্রযোজনা সংস্থার নাম। এভাবেই মিথ্যা বিজ্ঞাপন প্রচার করার অভিযোগে কলকাতা পুলিশ গ্রেফতার করল অভিযুক্তকে।

প্রতারণার অভিযোগে পুলিশ গ্রেফতার করল শশীকান্ত ভৌমিক নামে এক ব্যক্তিকে। রাজ্য মহিলা কমিশনের চেয়ারম্যান লীনা গঙ্গোপাধ্যায়ের কোম্পানির নাম দিয়ে মিথ্যা বিজ্ঞাপন প্রচার করছিলেন তিনি। টলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয়ের সুযোগ করে দেওয়ার লোভ দেখিয়ে লক্ষ লক্ষ টাকার প্রতারণা করেন তিনি। বহুদিন আগেই থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। বাঁকুড়া, বীরভূম, পুরুলিয়া- সহ একাধিক জেলা থেকে কলকাতায় আসা ছেলে-মেয়েদের থেকে এই ভাবেই লক্ষ লক্ষ টাকা লোপাট করতেন তিনি। এমনকি বিভিন্ন জেলার লোকাল কেবল চ্যানেলে দেখানো হতো সেই বিজ্ঞাপন। সেখানে যোগাযোগকারীদের থেকে প্রথমে ৬০০ টাকা দিয়ে রেজিস্ট্রেশন করিয়ে তারপর ৬ হাজার টাকার তিন মাসের কোর্স করতে বলা হতো।

এই ভাবেই বহুদিন ধরে চলছে তাঁদের প্রতারণার ব্যবসা। যার কারণে লীনা গঙ্গোপাধ্যায়ের কোম্পানিতে জমা পড়ে একদিক প্রতারণার অভিযোগ। সম্প্রতি লীনা গঙ্গোপাধ্যায়ের কোম্পানির লোকেরা খবর পান যোধপুর পার্কের একটি বাড়িতে শশীকান্ত এবং তাঁর সহযোগীরা নিচ্ছেন অডিশন। খবর পেয়ে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন তাঁরা। লোকেশনে পৌঁছে পুলিশ গ্রেফতার করে শশীকান্ত এবং তাঁর সহযোগীদের। ইতিমধ্যেই কলকাতা পুলিশ খতিয়ে দেখছে এই কাজে শশীকান্তর সঙ্গে টলিউডের কেউ জড়িত রয়েছে কি না।

Comments
Loading...