নগ্ন মিলিন্দকে বাহবা আর অর্ধনগ্ন পুনমকে করা হলো গ্রেফতার, বিষ্ফোরক নেটজনতা

সম্প্রতি নিজের ৫৫ তম জন্মদিন পালন করলেন মিলিন্দ সোমন। গোয়ার বিচে স্ত্রী অঙ্কিতার সঙ্গে বেশ আনন্দেই পালন করলেন নিজের জন্মদিন। সমুদ্র সৈকতে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দৌড়াতে দৌড়াতে ছবিও তোলেন অভিনেতা। আপাতত ভাইরাল হয়ে পড়েছে সেই ছবি সোশ্যাল মিডিয়ায়। তাঁর এই ছবিতে প্রশংসায় পঞ্চমুখ নেটজনতা।

সম্প্রতি অর্ধ নগ্ন অবস্থায় গোয়াতে দেখা যায় পুনম পান্ডেকেও। তবে তাঁকে করা হয়নি প্রশংসা। বরং উল্টে নোটিশ পাঠিয়ে গ্রেফতার করা হলো তাঁকে। কিন্তু কেন এমন বাছবিচার? এই নিয়ে বিতর্ক উঠল নেট দুনিয়ায়। সম্পূর্ণ নগ্ন মিলিন্দকে দেওয়া হচ্ছে বাহবা আর অর্ধনগ্ন পুনমকে গ্রেফতার, এ কেমন দুমুখো নীতি? এমনই দাবি তুলছেন নেটিজেনরা। এইরূপ একপেশে বিচারের প্রতিবাদ করছেন ক্ষিপ্ত নেটজনতা।

নিজের ৫৫ তম জন্মদিন পালন করতে গোয়ায় যান মিলিন্দ। সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়াতে দৌড়াতে ছবি তুললেন তিনি। প্রমাণ করে দেন বয়স শুধুমাত্র একটি নাম্বার। ৫৫ টে পা দিয়েও একেবারে ফিট রয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করার সাথে সাথেই তাঁর প্রশংসা করেন নেটিজেনরা। ভাইরাল হয়ে যায় সেই ছবি। পাশাপাশি অর্ধনগ্ন হয়ে গোয়ার চাপোলি সৈকতে ভিডিও শুট করলেন পুনাম পান্ডে। আর তা নিয়েই থানায় অভিযোগ দায়ের করলো গোয়ার ফরওয়ার্ড পার্টি। তারপরই গ্রেফতার করে নিয়ে যাওয়া হয় পুনমকে।

কিন্তু মিলিন্দকে নগ্ন হওয়ার জন্য কেন করা হলো না গ্রেফতার? প্রশ্ন তোলেন নেটিজেনরা। পুনাম পান্ডে একজন মহিলা বলেই কি তাঁর সঙ্গে এরকম ভেদাভেদ? এই নিয়ে ক্ষিপ্ত হলেন নেটজনতা। তবে এর মাঝেই মিলিন্দর হয়ে সাফাই গান অনেকেই। দুপক্ষ দিয়েই উঠে তুমুল বিতর্ক।

Comments
Loading...