মাত্র ৪৬ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে সকলকে ছেড়ে চলে গেলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার পুনিত রাজকুমার, শোকের ছায়া অভিনেতার পরিবারে

জনপ্রিয় কন্নড় অভিনেতা পুনীত রাজকুমার শুক্রবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন। হৃদরোগে আক্রান্ত হলে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় পুনীত রাজকুমারকে। শুক্রবার সকাল ১১.৩০ টায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। শুক্রবার মাত্র ৪৬ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। হাসপাতালে ভর্তি করার পর ডাক্তারদের তরফ থেকে জানা যায় যখন তাকে হাসপাতালে ভর্তি করা হয় তখন পুনিতের জ্ঞান ছিল না। হৃদস্পন্দন স্বাভাবিক করার চেষ্টা করেন ডাক্তাররা, কিন্তু শেষ রক্ষা হয়নি।

সোশ্যাল মিডিয়া তারকারা সকলে তার প্রতি শ্রদ্ধা জানাচ্ছেন। দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অভিনেতার উদ্দেশ্যে একটি টুইট বার্তা দিয়ে শোক প্রকাশ করেছেন।

পুনীত রাজকুমার ছিলেন কিংবদন্তি অভিনেতা এবং রাজকুমার পার্বথম্মার ছেলে। ভক্তরা তাকে আদর করে আপু বলে ডাকতেন। পুনীত একজন শিশু শিল্পী হিসাবে তার কর্মজীবন শুরু করেছিলেন। পরবর্তীতে তিনি ২৯টিরও বেশি কন্নড় ছবিতে অভিনয় করেছিলেন। তিনি ১৯৮৫ সালে বেত্তাদা হুভুতে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ শিশু শিল্পীর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতেছিলেন। যুবরত্না, রাজাকুমারা, রানা বিক্রমার মতন সুপার হিট ছবি রয়েছে তার তালিকায়। অভিনেতার শেষকৃত্য আগামী ৩০শে অক্টোবর করা হবে।

Comments are closed.