অন্তর্বাসে ঘরকন্যা রাইমার ছবি প্রকাশ্যে আসতেই স্যোশাল মিডিয়া জুড়ে কটাক্ষের ঝড়

কথায় আছে না? যিনি রাঁধে, তিনি চুলও বাঁধে… এটাই তো নারীর ধর্ম। সর্ব ক্ষেত্রেই তাঁরা নিপুনা। শহর জুড়ে লকডাউনের মরশুম। আমজনতা থেকে সেলিব্রিটি সবাই গৃহবন্দি। এই বন্দি দশায় আর পাঁচজন মহিলার মতোই রাইমা সেনও কিন্তু নিপুন হাতেই বাড়ির কাজ সামলেছেন। লকডাউনে গৃহবন্দি রাইমা ঠিক কী কী করেছেন, সেটাই ফটোশ্যুটের মাধ্যম তুলে ধরেছেন অভিনেত্রী।

রোজই একটা করে ছবি প্রকাশ্যে আসছে স্যোশাল মিডিয়ায়। কখনও তিনি অন্তর্বাস পরে লাস্যময়ী ভঙ্গিতে বসে আছেন। কখনও সুইমিং কস্টিউমে কাপড় কাচছেন। কখনও আবার অন্তর্বাস আর হট প্যান্ট পরে রান্না করছে, গৃহকন্যার কাজ করছেন।

শনিবার দেখা গেল, সুইমিং কস্টিউমে পরে রান্না করছেন। তাঁর শরীরে ভঙ্গিতে ধরা পড়ছে আবেদনী রূপ। সেই ছবির ক্যাপশনে জুড়েছে ‘লকডাউন ডাইরিস’।

 

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

এর আগে শুক্রবারও একটি হট প্যান্ট আর অন্তর্বাস পরে ফ্রিজের সামনে পোজ দিতে দেখা যায়। একদিকে রাইমার চোখের উষ্ণ চাহুনি অন্যদিকে ফ্রিজের ঠান্ডা বাতাস। নেটিজেনের শরীরকে যেমন আরাম দিয়েছে। ঠিক তেমনই অভিনেত্রীকে কটাক্ষ করতেও ছাড়েনি। নেটাগরিকদের কটূক্তি ধেয়ে এসেছে অভিনেত্রীর ছবি লক্ষ্য করে। অভিনেত্রীর পোজ দেখে অনেকেরই মনে হয়েছে, তিনি খোলা জায়গায় মলত্যাগ করছেন!

 

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

বৃহস্পতিবার আবার অন্য পোজে ধরা দিয়েছে রাইমা। পরনে সাদা শর্ট ড্রেস, জামাকাপড় কাচার আগে বাড়ির ছাদে রাখা ওয়াশিং মেশিনের উপরই চড়ে বসেছেন রাইমা সেন। একজন রসিকতার সঙ্গে কমেন্ট করে জানতে চেয়েছেন, আজ কী আপনার লন্ড্রি ডে?

 

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

তবে অনেকেই প্রশংসা করেছেন রাইমা সেনের ছবিতে। অকপটে সবাই মেনে নিয়েছেন, ৪০ এও শরীরী উষ্ণতা একটুও কমেনি তাঁর। বরং ভাল আলোকচিত্রীর হাতে সেই সৌন্দর্য ক্যামেরাবন্দি হলে তা যেন জীবন্ত হয়ে ওঠে।

Comments
Loading...