ছেলেকে ফেলে হঠাৎই বেরিয়ে পড়লেন আউটিংয়ে! গাড়িতে বসেই গভীর চুম্বনে লিপ্ত রাজ ও শুভশ্রী

সদ্য সদ্য মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছোট্ট ইউভানের সঙ্গে সব সময় লাইমলাইটে থাকছেন ইউভানের মা। নেটবাসীদের মধ্যে সবসময় চলছে তাঁদের নিয়ে চর্চা। এবারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সেক্সি মামা। মা হওয়ার পর এক মুহূর্তের জন্যও ইউভানকে ছেড়ে একা থাকতে পারছেন না শুভশ্রী। তবে এবার বেরিয়ে পড়লেন একান্তে কিছুটা সময় কাটানোর জন্য। হঠাৎই করে ফেললেন আউটিং প্ল্যান। যেতে যেতে গাড়ির ভিতরে বসে ঠোঁটে ঠোঁট রাখলেন রাজ ও শুভশ্রী। নিজেদের সেই অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি নিজেদের সোশ্যাল মিডিয়ায় তাঁদের আউটিংয়ের ছবি শেয়ার করেন রাজ ও শুভশ্রী। হঠাৎই একান্ত কিছুটা কোয়ালিটি সময় কাটানোর জন্য বেরিয়ে পড়েন দুজনে। সেখানেই গাড়ির ভেতর বসে ঠোটে ঠোট রাখলেন দুজনে। স্ত্রীর আদর ভরা এই চুম্বনে রীতিমত লজ্জা পেয়ে যান রাজ। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বুমেরাং শেয়ার করে প্রকাশ্যেই নিজের স্বামীকে চুম্বন করলেন শুভশ্রী। মুহূর্তের মধ্যেই নেটিজেনদের নজর কাড়ে এই বুমেরাং। ছোট্ট ইউভানকে বাড়িতে রেখে একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রাজ ও শুভশ্রী। ছবিতে দুজনেই ম্যাচিং করা সাদা জামা পড়েছেন। শুভশ্রীর চোখে কালো ফ্রেমের সানগ্লাস আর রাজের চোখে রয়েছে সাদা ফ্রেমের চশমা।

লকডাউন কাটতেই দুজনেই কাজে ফিরেছেন। মা হওয়ার পর ছেলেকে নিয়ে সব সময় ব্যস্ত থাকেন রাজ-শুভশ্রী। কখনো মায়ের কোলে আবার কখনো বাবার সাথেই খেলা করতে দেখা যায় ছোট্ট ইউভানকে। ফলে এবার নিজেদের জন্য সময় বার করে নিলেন দুজনে। তাঁদের এই অন্তরঙ্গ মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার পরই ভাইরাল হয়ে পড়ে। প্রসঙ্গত, সম্প্রতি ইউভানের সঙ্গে খুনসুটির ছবিও সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ছাড়েন শুভশ্রী। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সেই ছবিগুলিও।

Comments
Loading...