একি চেহারা হয়েছে রানা দুগ্গা বতির? শরীর শুকিয়ে কাঠ! কেন জানেন কি?

রানা দুগ্যবতির কথা বললেই সেই বাহুবলীর ভল্লালদেব এর জিম করা সুঠাম চেহারা, পেশীশক্তি, এবং রাগি মুখটাই যেন সকলের সামনে ভেসে ওঠে। তার সেই ফিগারে ফিদা হননি এরকম মেয়ে হয়তো কমই আছেন। লকডাউন পর্বের মধ্যেই চুপিসারে নিজের আংটি বদল সেরে নিয়েছিলেন তিনি। কিন্তু বিয়ের তিন মাস যেতে না যেতেই একি চেহারা হয়েছে তার! সেই সুঠাম শরীর আর নেই। হাড়জিরজিরে রোগা হয়ে গিয়েছেন ।তিনি জটিল কোন রোগে আক্রান্ত বলে মনে করা হচ্ছে। সেই নিয়ে ভক্ত মহলে উদ্বেগও বেড়েছে।

নিজের হবু স্ত্রীর ছবিও শেয়ার করে বাগদানের খবরটি অভিনেতা রানা নিজেই তার টুইটারে জানিয়েছিলেন। পেশায় ইন্টিরিয়র ডিজাইনার মিহিকা বাজাজের সঙ্গেই গাটছড়া বেঁধেছেন ভল্লালদেব।

বেশ কিছুদিন থেকেই রানার অসুস্থতার খবর পাওয়া গেছে। তবে সেসবে পাত্তা দেননি অভিনেতা। শোনা যাচ্ছিল তার কিডনি বিকল হয়ে গেছে। প্রতিস্থাপনের প্রয়োজন। অসুস্থতার ছাপ দেখা গেছিল তার বিয়ের ছবিতেও। তবে সেসব কে পিছনে ফেলে এগিয়ে গিয়েছিলেন অভিনেতা। কিন্তু সম্প্রতি তার চেহারা চরম খারাপ হয়ে যায়। হার জিরজিরে শরীর। একটি চ্যাট শো তে এসে নিজের অসুস্থতার কথা স্বীকার করেন তিনি। সেকথা বলতে গিয়ে চোখের জল আটকে রাখতে পারেননি তিনি।

রানা জানিয়েছেন, “জীবন যখন সামনের দিকে এগোতে চায়, তথনই থামার বোতাম হঠাৎই চলে আসে। ব্লাড প্রেসার, হার্টের সমস্যা, কিডনি ফেলিওর যেখানে ৭০ শতাংশ স্ট্রোকের সম্ভাবনা রয়েছে এবং ৩০ শতাংশ মৃত্যুর ঝুঁকি রয়েছে।” এই খবর শোনার পর অনেকেই দুঃখ প্রকাশ করেছেন । অনেকেই বলেছেন তারা আগেই বুঝতে পেরেছিলেন রানার চেহারা দেখে।

Comments
Loading...